এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলারের আক্ষেপ

ব্রাইটকে শুরু থেকে পাওয়া যেত তা হলে চলতি আইএসএল প্রতিযােগিতায় এসসি ইস্টবেঙ্গলকে এতটা তলানীতে থাকতে হত না। বরঞ্চ ফলাফল অনেকটাই পরিবর্তন হত।

Written by SNS Goa | January 15, 2021 12:47 pm

ব্রাইট এবং রবি ফাওলার (ছবি: IANS)

এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলারের আক্ষেপ কেন প্রথম থেকে ব্রাইটের মতন তারকা ফুটবলারকে পাওয়া গেল না। যদি ব্রাইটকে শুরু থেকে পাওয়া যেত তা হলে চলতি আইএসএল প্রতিযােগিতায় এসসি ইস্টবেঙ্গলকে এতটা তলানীতে থাকতে হত না। বরঞ্চ ফলাফল অনেকটাই পরিবর্তন হত।

এবার এসসি ইস্টবেঙ্গল কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে খেলতে নামছে। তার আগে কোচ রবি ফাওলার বলেন, সত্যি বলতে কি এক কথায় বলতে গেলে ব্রাইট একজন অসাধারণ ফুটবলার। ওঁকে নিয়ে আমাদের কেন আমারও কিছু বলার নেই। ও যেমন তারকা ফুটবলার ঠিক তেমনই তার দাপটটা মাঠে দেখিয়ে যাচ্ছে। যদি ওকে আমরা প্রতিযােগিতার শুরু থেকে পেতাম ফলাফল অন্য কথা বলত।

পাশাপাশি ওঁর মতন ফুটবলার দলে আসায় আমাদের শক্তি অনেক বেড়েছে। এবং তার ভালাে খেলার সুবাদে বাকি ফুটবলাররাও ভালাে খেলার জন্য মরিয়া হয়ে উঠেছেন। এদিকে শুক্রবার পিলকিংটনকে পাওয়া যাবে কিনা সেটা নিয়ে সন্দেহ রয়েছে।

কোচ বলেন, আমরা চাই ও তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরে আসুক। তবে পিলকিংটন পুরােপুরি সুস্থ না হয়েও মাঠে নেমে নিজের খেলাটা মেলে ধরেছে। ও প্রথম থেকে খেলছে দলের হয়ে। সেখানে আশা করছি ও তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরুক। আর আমরাও চাই পুরােপুরি ফিট হয়ে যাক।

আজকের ম্যাচের সম্বন্ধে তিনি বলেন, সব প্রতিপক্ষই কঠিন। আমাদের সবকিছু বিচার করে খেলতে হবে। আমরা যে জায়গায় রয়েছি সেখান থেকে এখন উন্নতি করা ছাড়া আমাদের কোনও রাস্তা নেই। তবে আমরা আমাদের সেরা খেলাটা মেলে ধরেই কাজের কাজটা করে দেখানাের চেষ্টয় করব।