রোহিত ফর্মে নেই, সুযোগটা কাজে লাগাতে হবে: শিখর

দিল্লি ক্যাপিটালস দলের তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান বলেন, এটা আমাদের কাছে সেরা সুযােগ। কারণ রোহিত শর্মা এখন ভালো ফর্মের মধ্যে নেই ।

Written by SNS Dubai | November 5, 2020 4:34 pm

রোহিত শর্মা ও শিখর ধাওয়ান (ছবি: টুইটার/@BCCI)

আজ ত্রয়োদশতম আইপিএলের প্লে-অফে প্রথম কোয়ালিফায়ারে খেলতে নামছে দিল্লি ক্যাপিটালস ও মুম্বই ইন্ডিয়ান্স। খেলতে নামার আগে বুধবার দিল্লি ক্যাপিটালস দলের তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান বলেন, এটা আমাদের কাছে সেরা সুযােগ। কারণ রোহিত শর্মা এখন ভালো ফর্মের মধ্যে নেই ।

হ্যামস্ট্রিংয়ে চোট সারিয়ে কামব্যাক করার পর রােহিতকে সেভাবে ফর্মে দেখা যাচ্ছে না। রােহিত একজন ভালাে ক্রিকেটার। কিন্তু রােহিত চোটের জন্য কয়েকটা ম্যাচে খেলেনি। সেখানে ওর কামব্যাক করাটা একটু চাপের সেমিফাইনালের মতন খেলায়। একজন ভালাে ব্যাটসম্যান ফর্মে না থাকলে আমাদের তাে সেই সুযােগটা নিতেই হবে। আর রােহিতের ফর্মে না থাকাটা আমাদের কাছে একটা আলাদা প্লাস পয়েন্টও বলতে পারেন। এটা তাে আইপিএলের খেলার জন্য ধাওয়ানের এই বক্তব্য শােনা গেল নিজের দলের স্বার্থে।

কিন্তু তিনি বলেন, রোহিত একজন তারকা ক্রিকেটার ও আসন্ন অস্ট্রেলিয়া সফরে চোটের জন্য জায়গা পায়নি। যেটা আমাদের দলে শূন্যস্থানের সৃষ্টি করেছে। সেটা পূরণ করা আমাদের কাছে কঠিন। ও তাড়াতাড়ি ফিট হয়ে মাঠে ফিরে আসুক আমরা সেটাই চাই।

প্লে-অফে খেলা নিয়ে বলতে গিয়ে ধাওয়ান বলেন, আমাদের যে জায়াটার প্রয়োজন ছিল সেটা পেয়ে গেছি আর দলের ক্রিকেটারা মানসিক দিক দিয়ে পুরোপুরি প্রস্তুত রয়েছে নিজেদের সেরা খেলাটা মেলে না ধরার জন্য।