পাওলো রোসির বাড়িতে ডাকাতি

ইতালির কিংবদন্তি ফুটবলার পাওলাে রােসির শেষকৃত্যের সময় তার বাড়িতে ডাকাতি হয় বলে আনসা নিউজ এজেন্সির পক্ষ থেকে জানানাে হয়েছে।

Written by SNS Rome | December 14, 2020 5:42 pm

পাওলো রোসি (ছবি: SNS Web)

ইতালির কিংবদন্তি ফুটবলার পাওলাে রােসির শেষকৃত্যের সময় তার বাড়িতে ডাকাতি হয় বলে আনসা নিউজ এজেন্সির পক্ষ থেকে জানানাে হয়েছে। ১৯৮২ বিশ্বকাপ ফুটবলের নায়ক পাওলাে রােসির শেষকৃত হওয়ার পরে ফিরে তার স্ত্রী ফেডেরিকো দেখেন বাড়ির দরজার তালা ভাঙা। ঘরের মুল্যবান জিনিস চুরি হয়ে গিয়েছে। তা দেখে তিনি অবাক হয়ে যান।

ব্লেসির একটি দামি ঘড়ি ও বেশ কিছু টাকাও চুরি হয়ে গিয়েছে। সঙ্গে আরও কিছু জিনিস খুঁজে পাওয়া যাচ্ছে না। শেষকৃত্যের সময় এই ধরনের ডাকাতি হওয়াটা কেউই মেনে নিতে পারছেন না।

ডাকাতির খবর পুলিশকে জানানাে হয়। পুলিশ সঙ্গে সঙ্গে পাওলাে রােসির বাড়িতে আসেন। পূর্ণাঙ্গ রিপাের্ট নেওয়ার পরে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের তৎপরতায় মনে করা হচ্ছে রােসির মূল্যবান জিনিসপত্রের সন্ধান পাওয়া যেতে পারে।

এদিকে শেষকৃত্যের সময় হাজির ছিলেন মার্কো তারদেলি, আন্তোনিও কাবরিনিসহ আরও সতীর্থরা। এখানে উল্লেখ করা যেতে পারে ১৯৮২ সালে ইতালিকে বিশ্বকাপ জয়ের বিশ্বকর্মা ছিলেন পাওলাে রােসি। শেষ তিন ম্যাচে নেমে ৬ টি গােল করার কৃতিত্ব দেখান।