চন্দননগরে দিনেদুপুরে ভয়াবহ ডাকাতি, গুলি ছুঁড়তে ছুঁড়তে পালালাে দুষ্কৃতীরা

ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটল চন্দননগরে। গােল্ড লােনের অফিসে দিনেদুপুরে কর্মীদের মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা ও সােনাগয়না লুঠ করে পালালাে দুষ্কৃতীরা।

Written by SNS Chandananagr | September 22, 2021 5:17 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটল চন্দননগরে। গােল্ড লােনের অফিসে দিনেদুপুরে কর্মীদের মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা ও সােনাগয়না লুঠ করে পালালাে দুষ্কৃতীরা। এই নিয়ে রুদ্ধশ্বাস চিত্রনাট্য তৈরি হল চন্দননগরে। কারণ পালানাের সময় পুলিশ তাদের ঘিরে ফেলে।

এরপর দুষ্কৃতীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে চম্পট দেয়। যদিও এই রুদ্ধশ্বাস লড়াইয়ের পর তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বাকিরা পলাতক। দিনেদুপুরে এই ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

মঙ্গলবার চন্দননগর বাজার বন্ধ থাকে। রাস্তাঘাট দুপুরের দিকে কার্যত ফাকা থাকে। সেই সুযােগকে কাজে লাগায় দুষ্কৃতীরা। গােল্ড লােনের অফিসে ঢুকে বন্দুক ঠেকিয়ে সােনাগয়না এবং টাকা লুঠ করে তারা। দুটি মােটরবাইক ও একটি মারুতি পুলিশ বাজেয়াপ্ত করতে সক্ষম হয়েছে। দুষ্কৃতীদের ধরার জন্য তল্লাশি শুরু হয়েছে। চুঁচুড়ার খাদিনা মােড়ে, উত্তরপাড়ার বালিখালেও ব্যাপক তল্লাশি শুরু করেছে পুলিশ।

দুষ্কৃতীরা যাতে পালিয়ে যেতে না পারে, তার জন্য বন্ধ রাখা হয় ফেরিঘাট। চন্দননগর পুলিশের উচ্চপদস্থ কর্তারা ঘটনাস্থলে হাজির হয়েছেন। কত পরিমাণ টাকা বা সােনা নিয়ে দুষ্কৃতীরা চম্পট দিয়েছে, তা জানার চেষ্টা করছে পুলিশ।