ঋষভ ওঁর কাজটা করেছে, আমিও আমার কাজটা করব, মন্তব্য ঋদ্ধিমান সাহার

আসন্ন ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ঋষভের পাশাপাশি ঋদ্ধিকেও দলে রাখা হয়েছে। কিন্তু তিনি প্রথম একাদশে জায়গা পাবেন কিনা সেটা নিয়ে সন্দেহ রয়েছে।

Written by SNS Kolkata | January 23, 2021 5:10 pm

ঋদ্ধিমান সাহা (ছবি : AFP)

অস্ট্রেলিয়ার মাটিতে অসাধারণ পারফরমেন্স করে দেখিয়ে সকলের মন জয় করে। নিয়েছেন তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ। আর পন্থই যে এখন দলের নিয়মিত উইকেটকিপার হয়ে গেলেন তা আগাম বলা যায়। তবে আসন্ন ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ঋষভের পাশাপাশি ঋদ্ধিকেও দলে রাখা হয়েছে। কিন্তু তিনি প্রথম একাদশে জায়গা পাবেন কিনা সেটা নিয়ে সন্দেহ রয়েছে।

“দেখুন আমি সকলকে আবারও একবার স্মরণ করিয়ে নিতে চাই। আমরা প্রত্যেকে দেশের জন্য খেলি। কেউ নিজের স্বার্থের জন্য খেলি না। আর পন্থ অসাধারণ পারফরমেন্স করে দেখিয়েছে অস্ট্রেলিয়ার মাটিতে।

তাই আমরা সিরিজ জয় করতে পেরেছি। এর থেকে খুশির খবর কি হতে পারে। পন্থের জন্যই আমরা সম্মানের সিরিজ জয় করেছি। এটাই আমার কাছে বড় প্রাপ্তি, আমি দলের হয়ে খেলতে না পারি কিন্তু দলের সঙ্গে তাে ছিলাম এটাই আমার কাছে বিরাট উপহার। আমি দলে জায়গা পাব কি পাব না। সেটা নিয়ে ভাবতে চাই না।

পন্থ ভালো খেলছে ও আরো উন্নতি করুক। তাই বলে আমি আমার। ক্রিকেট ফেলার দিক থেকে ফোকাস সরিয়ে নিচ্ছি না। আমার যা যা প্রয়ােজন খেলার জয় তুলে নেওয়ার জন্য আমি সেই কাজ করব,’ এমন কথাই জানালেন ঋদ্ধিমান সাহা।