নিজেদের পারফরমেন্সের দিকে নজর দিতে চান লাল-হলুদ কোচ ফাওলার

প্রথমবার আইএসএল খেলতে নেমে তেমন কোনও আশানুরূপ ফলাফল করে দেখাতে পারেনি এসসি ইস্টবেঙ্গল। প্রথমবার খেলতে নেমে যে প্লে-অফে যাওয়ার ক্ষীণ আশাও নেই আর।

Written by SNS Goa | February 2, 2021 8:08 pm

লাল-হলুদ কোচ রবি ফাওলার (Photo: SNS)

প্রথমবার আইএসএল খেলতে নেমে তেমন কোনও আশানুরূপ ফলাফল করে দেখাতে পারেনি এসসি ইস্টবেঙ্গল। প্রথমবার খেলতে নেমে যে প্লে-অফে যাওয়ার ক্ষীণ আশা জিইয়ে ছিল সেটাও আপাতত নেই। তাই এখন বাকি ম্যাচগুলিতে জয় তুলে নিয়ে সমর্থকদের মুখে হাসি ফুটিয়ে ভবিষ্যতের পরিকল্পনা সেরে রাখতে চাইছেন এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার।

তবে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি দলের পরিস্থিতিটাও খুব একটা ভালাে নয়। তারা রয়েছেন সাত নম্বরে। চোদ্দ ম্যাচে পনেরাে পয়েন্ট নিয়ে। এবং এসসি ইস্টবেঙ্গল রয়েছে চোদ্দ ম্যাচে তেরাে পয়েন্ট নিয়ে। সব মিলিয়ে, শেষের সারিতে থাকা এই দু’দলের মধ্যে পুরাে পয়েন্ট ছিনিয়ে নেওয়ার লড়াইটা যে বেশ হাড্ডাহাড্ডি লড়াইয়ে পরিণত হবে সেটা আগাম বলা যায়।

এদিকে এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার বলেন, দলের উন্নতির জন্য মাথায় অনেক ভান্নচিন্তা ঘােরাফেরা করছে। অঙ্কের বিচার করে দেখলে প্লে-অফের রাস্তা আমাদের কাছে খুব কঠিন। তাই এই ম্যাচটা নিয়েই ভাবছি ও জিততে চাই।

এবং পুরাে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে চাই। জিতলে ভাল, সেটা না হলে এর পরের ম্যাচটা জেতার কথা ভাবতে হবে। তবে বিপক্ষ দলের অবস্থাও ভাল নয়। আমরা দু’টি দল একই নৌকায় দাঁড়িয়ে। পূর্বে পয়েন্ট সংগ্রহ করার জন্য আমরা দু’টি দলই ঝপাব।

সেখানে আমরা যদি আমাদের সেরা খেলাটা মেলে ধরতে পারি। তাহলে নব্বই মিনিটে জয় ছিনিয়ে নেওয়াটা খুব কঠিন কাজ হবে না বলে আমার ব্যক্তিগতভাবে মনে হয়।