ভাঙাচোরা দল নিয়ে রিয়েল মাদ্রিদ জয় পেল চ্যাম্পিয়ন্স লিগে 

ভাঙাচোরা দল নামিয়ে চ্যাম্পিয়ন্স লিগে রিয়েল মাদ্রিদ শেষ যােলাের প্রথম লেগের খেলায় দশজনে খেলা আতলান্টার বিরুদ্ধে (১-০) গােলে জয় তুলে নিল।

Written by SNS Madrid | February 27, 2021 12:30 pm

রিয়েল মাদ্রিদ (Photo: SNS)

ভাঙাচোরা দল নামিয়ে চ্যাম্পিয়ন্স লিগে রিয়েল মাদ্রিদ শেষ যােলাের প্রথম লেগের খেলায় দশজনে খেলা আতলান্টার বিরুদ্ধে (১-০) গােলে জয় তুলে নিল। 

মদরিচের বাড়ানাে পাস থেকে বল পেয়ে মেন্ডি ম্যাচে একমাত্র গােলটি করে দলকে জয় উপহার দিলেন। মাত্র একটি গােল করতে পারল রিয়েল মাদ্রিদের ফুটবলাররা তা নিয়ে কিছুটা হতাশা প্রকাশ করেছেন সমর্থকরা।

কারণ বিপক্ষ দল খেলা শুরুর সতেরাে মিনিট থেকে দশজনে খেলতে থাকে। কারণ রিয়েলের ফুটবলার মেন্ডিকে ফাউল করে সতেরাে মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আতলান্টার রেমাে ফ্রিউলার। এরপর বাকি সময়টা দশজনে খেলা বিপক্ষ দলের বিরুদ্ধে সেরকম আক্রমণাত্মক ফুটবল খেলার উপহার দিতে পারল রিয়েল মাদ্রিদের ফুটবলাররা। 

বলে রাখা ভালাে, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষােলাের খেলায় প্রথম লেগের খেলায় খেলতে নেমে রিয়েল মাদ্রিদ করিম বেঞ্জেমা, সার্জিও রামােসের মতন তারকা ফুটবলারদের ছাড়াই মাঠে নেমেছিলেন। কারণ রিয়েল মাদ্রিদ দল চোট আঘাতের সমস্যার মধ্যে রয়েছে।

তবুও দশজনে খেলা আতলান্টার বিরুদ্ধে এক গােলে জয় তা মেনে নেওয়া যায় না। তাও একেবারে অন্তিম লগ্নে গিয়ে ছিয়াশি মিনিটে তিরিশ গজ দূর থেকে মেন্ডির শট বিপক্ষের গােলের জালে জড়িয়ে যায় এবং নামমাত্র করা এক গােলে জয় তুলে নিয়ে প্রথম লেগের খেলায় নিজেদের সম্মানটুকু বাঁচায় রিয়েল মাদ্রিদ।