অফিসিয়াল ওয়েব সাইট থেকে ছেঁটে দেয়া হল রায়না’র নাম

সিএসকের সরকারি ওয়েব সাইট থেকে সুরেশ রায়নার নাম ছেটে ফেলা হল। পাশাপাশি হরভজন সিংয়ের নামও বাতিল করে দেওয়া হয়েছে।

Written by SNS Dubai | October 4, 2020 11:39 am

সুরেশ রায়না (File Photo: AFP)

আইপিএলের যুদ্ধ শুরু হওয়ার আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন চেন্নাই সুপার কিংস শিবির থেকে। আর এবারে সিএসকের সরকারি ওয়েব সাইট থেকে সুরেশ রায়না’র নাম ছেটে ফেলা হল। তাই এবারের মতােন আইপিএল ক্রিকেট খেলবার ভাবনা রইল না। সমস্ত রকম রাস্তা বন্ধ হয়ে গেল রায়নার খেলার ব্যাপারে।

ওয়েব সাইট থেকে সুরেশ রায়নার পাশাপাশি হরভজন সিংয়ের নামও বাতিল করে দেওয়া হয়েছে। চলতি মরশুমে সুরেশ রায়না আইপিএল ক্রিকেটে অংশ নেওয়ার জন্যে দুবাইতে উড়ে গিয়েছিলেন। কিন্তু হঠাৎ ব্যক্তিগত কারণ দেখিয়ে সুরেশ রায়না নিজে টুইট করে বলেছিলেন পাঞ্জাবের পাঠানকোটে তাঁর পিসির বাড়িতে দুষ্কৃতিদের হামলায় তাঁর পিসেমশাই প্রাণ হারান। গুরুতর আহত হন পিসি ও পিসতুতাে ভাই। দুজনেই হাসপাতালে ভর্তি হন।

কিন্তু আমিরশাহীতে আইপিএল ক্রিকেট টুর্নামেন্টে পরপর দুটি ম্যাচে চেন্নাই সুপার কিংস দল হেরে যাওয়ার পরে সোশ্যাল মিডিয়াতে সুরেশ রায়নাকে দলে ফেরাতে আবেদন জানাতে যাবেন সমর্থকরা। আসলে তারা চেন্নাই সুপার কিংস দলের এমন অবস্থা দেখতে চান না বলে এই আবেদন জোরদার করা হতে থাকে প্রথম একাদশে ফিরিয়ে আনতে।

এই স্বামিকে নস্যাৎ করে সিএসকের সিইও কাশীবিশ্বনাথন জানিয়ে দিয়েছেন, রায়নাকে ফিরিয়ে নেওয়ার কোনও পরিকল্পনা নেই। চেন্নাইয়ের বর্তমান খেলােয়াড়দের উপর ভরসা রেখে লড়াইয়ে ফিরে আসা যাবে। সেই কারণে সমর্থকদের আশা ও অনুরােধ কোনও কাজে লাগল না। তবে এবারের টুর্নামেন্টে সুরেশ রায়নাও হরভজন সিংয়ের এটাই প্রযােজ্য ছিল। তবে আগামী বছরে এই দুই ক্রিকেটারের অবস্থান কি হবে তা সময় কথা বলবে।