রাজ্য টেবল টেনিস হচ্ছে না

রাজ্য সংস্থার সচিব শর্মি সেনগুপ্ত জানিয়ে ছিলেন নভেম্বর মাসের শেষ সপ্তাহে বা ডিসেম্বর মাসে রাজ্য টেবল টেনিস প্রতিযােগিতা হবে।

Written by SNS Kolkata | November 30, 2020 5:02 pm

টেবল টেনিস (ফাইল চিত্র: IANS)

বেঙ্গল টেস্ট টেবল টেনিস অ্যাসােসিয়েশনের পরিচালনায় চলতি মরশুমে রাজ্য চ্যাম্পিয়নশিপ করা সম্ভব হচ্ছে না বলে বিশেষ সুত্রে জানা গিয়েছে। রাজ্য সংস্থার সচিব শর্মি সেনগুপ্ত জানিয়ে ছিলেন নভেম্বর মাসের শেষ সপ্তাহে বা ডিসেম্বর মাসে রাজ্য টেবল টেনিস প্রতিযােগিতা হবে।

তবে দলগত কোন খেলা হবে না। একক খেলার ভিত্তিতে রাজ্য স্তর থেকে জাতীয় পর্যায়ে খেলায় অংশ নেওয়ার জন্যে বাংলা দল গঠন করা হবে। এবং বেঙ্গল টেবল টেনিস অ্যাকাডেমিতে এই খেলা হবে। কিন্তু বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে বেঙ্গল টেবল টেনিস অ্যাকাডেমি পাওয়া যাচ্ছে না বলে এবারের মতন রাজ্য টেবল টেনিস প্রতিযােগিতার আয়ােজন করা সম্ভব নয়।

তাই গত বছরের রার্ঙ্কিং অনুযায়ী খেলােয়াড়রা জাতীয় টেবল টেনিস প্রতিযােগিতায় অংশ নেবে। এখানে উল্লেখ করা যেতে পারে বেঙ্গল টেবল টেনিস অ্যাকাডেমি পাওয়া গেলেও কেন নারকেলডাঙ্গা সাধারণ সমিতিতে রাজ্য টেবল টেনিস করা যেতাে।

সেখানে সাতটি টেবল আছে . এমনকী বেঙ্গল টিটি অ্যাকাডেমি থেকে কম অর্থে করা যেতাে। তখন সিনিয়র খেলােয়াড়দের প্রথম কুড়িজন এবং ছােটদের প্রথম পনেরােজনকে নিয়ে নির্বাচন করা যেতে টেবল টেনিস প্রতিযােগিতার মাধ্যমে।