মাথার চুল দান করবেন নটরাজন

আইপিএল ক্রিকেট টুর্নামেন্টে সাফল্য পাওয়ার পরে অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দলের সঙ্গে নেট বেলার হিসেবে গিয়েছিলেন টি নটরাজ।

Written by SNS Chennai | February 1, 2021 11:59 am

টি নটরাজন (Photo: IANS)

আইপিএল ক্রিকেট টুর্নামেন্টে সাফল্য পাওয়ার পরে অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দলের সঙ্গে নেট বেলার হিসেবে গিয়েছিলেন টি নটরাজ। নটরাজনের ভাগ্য ঘুরে যায় দ্বিতীয় টেস্টে। ওই টেস্টে খেলার সুযােগ এসে যায় টি নজরাজনের। দ্বিতীয় টেস্টে আজিঙ্কা রাহানের ভারতীয় দলের জয়ের পিছনে সক্রিয় ভূমিকা প্রকাশ পায় নটরাজনের।

শুধু টেস্ট সিরিজ জয় নটরাজনের কাছে আসেনি। অস্ট্রেলিয়ার মাঠে তিনটে ফরম্যাটেই খেলার সুযােগ এসে যায় তার। দেশে ফিরে নটরাজন হােমটাউন চিল্লাল্লামপাত্তিতে বীরের সম্মান পান। সানরাইজ হায়দরাবাদের এই বাঁহাতি বােলার নটরাজন অনেকটা মহেন্দ্র সিং ধােনির মতন পায়ে হেঁটে পানির মন্দির গিয়ে মাথার চুল পান করে এলেন এদিন।

এরপর তিনি মন্দির প্রাঙ্গণে দাঁড়িয়ে মুণ্ডিত মত্ত্বক অবস্থায় ছবি তােলেন। তিনি নিজে লিখেছেন, ২০১১ সালে বিশ্বকাপ জয়ের পর অধিনায়ক ধোনি তিরুপতি বালাজি মন্দিরে ও রাঁচির মন্দিরে মাথার চুল দান করেন, নটরাজনকে গিলে উৎসাহী দর্শকদের উন্মাদনা চোখে পড়ে। অনেকেই সেলফি তুলতে অনুরোধ করেন। প্রত্যেকের অনুরোধ আর আবদার মিটিয়েছেন।

নটরাজন বলেছেন, বাঁ-হাতি পেসার হওয়ায় বাড়তি সুবিধা পেয়েছি। তবে পরিশ্রম করার ফসল কিভাবে পাওয়া যায় তারও ব্যাখ্যা করেন। সব ক্রিকেট ভক্তদের পাশে তার কোচদের ধন্যবাদ জানিয়েছেন টি নটরাজন।