ক্লান্তি সরিয়ে অনুশীলনে কড়া নজর এটিকে মোহনবাগান কোচ হাবাসের

৩০ ঘণ্টা বিমান জার্নি করে রবিবার গােয়ায় পৌছে গেলেন এটিকে মােহনবাগান দলের সফল কোচ অ্যান্তোনিও হাবাস সঙ্গে তার স্প্যানিশ ব্রিগেট ফুটবলার ও কোচিং স্টাফরা

Written by SNS Goa | October 5, 2020 1:26 pm

এটিকে হেড কোচ অ্যান্তোনিও হাবাস (Photo: Twitter/@ATKFC)

মাদ্রিদ থেকে ৩০ ঘণ্টা বিমান জার্নি করে রবিবার গােয়ায় পৌছে গেলেন এটিকে  মােহনবাগান দলের সফল কোচ অ্যান্তোনিও হাবাস। সঙ্গে স্প্যানিশ ব্রিগেড বলতে ফুটবলার ও কোচিং স্টাফরা। ফুটবলার বলতে জাভি হার্নান্ডেজ , তিরি এবং এডু গার্সিয়া। ফুটবলারদের সকালে ছুটি দিলেন, কোচ হাবাস তাদের অনুশীলনে যেতে নির্দেশ দেন । বিমানযাত্রায় ক্লান্ত হলেও, কোচ দলের প্রয়ােজনীয় কথাবার্তা সেরে নেন। এমনকি তিনি জানতে পেরেছেন এবারের টুর্নামেন্টে একাদশ দল হিসেবে খেলবে ইস্টবেঙ্গল।

কোচ হাবাস চাইছেন, সকালে ও বিকেলে প্রতিদিন অনুশীলন হবে। আগামী সপ্তাহের মধ্যে অন্য বিদেশি ফুটবলারদের পৌঁছে যেতে হবে এমন নির্দেশ দিয়েছেন। এই মুহূর্তে দলের অধিনায়ক নিউজিল্যান্ডে রয়েছেন। ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার পর গােয়ায় তিনি অনুশীলনে যােগ দেবেন। এখনও জবি জাস্টিন শিবিরে যােগ দেননি। আসলে তাকে করােনামুক্ত হতে হবে। তার বিভিন্ন পরীক্ষা চলছে। এখনও যারা গােয়ায় আসেননি তাদের । কাছে নির্দেশ গিয়েছে যত তাড়াতাড়ি সম্ভব যােগ দিতে শিবিরে।

হাবাস চলে আসাতে সব খেলােয়াড়দের মধ্যে উৎসাহ লক্ষ্য করা গিয়েছে। কোচ হাবাস খেলােয়াড়দের দেখে বেশ খুশি। কলকাতা থেকে নিয়ে আসা জিমের খোঁজ নেন। এমনকি প্রীতম কোটাল ও সন্দেশের খাবারের চার্ট পরীক্ষা করে নেন কোচ। সন্দেশ এখনও অনুশীলনে নামেননি। আর দুদিন বাদেই অন্যদের সঙ্গে অনুশীলনে যােগ দেবেন তিনি। অবশ্য এদিন কোচ হাবাস নিজের কটেজের বারান্দা থেকে খেলােয়াড়দের অনুশীলন প্রত্যক্ষ করেন।