মেসি বার্সা ছাড়তে পারেন

চলতি মরশুমের শেষে লিওনেল মেসি বার্সেলােনা ছাড়তে চলেছেন। বার্সার তারকা ফুটবলার মেসি এক সাক্ষাতকারে জানিয়েছেন, তিনি আমেরিকার মেজর লিগ খেলতে চান।

Written by SNS Barcelona | December 29, 2020 5:25 pm

মেসি (ছবি: SNS Web)

চলতি মরশুমের শেষে লিওনেল মেসি বার্সেলােনা ছাড়তে চলেছেন। বার্সার তারকা ফুটবলার মেসি এক সাক্ষাতকারে জানিয়েছেন, তিনি আমেরিকার মেজর লিগ খেলতে চান। এম এল এসে খেলার অভিজ্ঞতা সঞ্চয় করতে চাই।

অবশ্য বার্সার সঙ্গে চুক্তি শেষ হলেই সব কিছু ভাববাে। তবে মেসি ক্লাব ছাড়লে ভালভাবে বিদায় পর্বটা হবে বলে মনে করছেন। গত আগস্ট মাসে বার্সা ছাড়তে চেয়েছিলেন মেসি। চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে ২-৮ গােলে বার্সেলােনা হেরে যাওয়ার পরে ক্লাব সভাপতির সঙ্গে বিরােধ প্রকাশ্যে আসে।

মেসি বলেন, আমি ক্লাবের সঙ্গে ১৩ বছর রয়েছি। বার্সা আমার জীবন। ক্লাব আমাকে স্বীকৃতি দিয়েছে। তবে গত মরশুমটা আমার ভালাে যায়নি।

বয়স কিছুটা প্রভাব ফেলেছে মেসির জীবনে। আর হয়তাে কয়েকটা বছর পরে ফুটবলার হিসেবে মেসিকে নাও দেখা যাবে। তারপরে কি কোচ হয়ে কোন দলের দায়িত্ব নেবেন? এই প্রশ্নের উত্তরে মেসির স্পষ্ট জবাব কোচ নয়, স্পোর্টিং ডিরেক্টরের ভূমিকা নিয়ে ফুটবলের সঙ্গে যুক্ত থাকতে চাই।