পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য রোনাল্ডোকে কিছুদিন ছুটি দিল ম্যান ইউ

সদ্যোজাত পুত্র সন্তানের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি।

Written by SNS Manchester | April 20, 2022 5:54 pm

সদ্যোজাত পুত্র সন্তানের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। তাই কয়েকটা দিন ফুটবল থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিল তাঁর ক্লাব।

পারিবারিক বিপর্যয়ের পর মানবিক কারণেই তাঁর পাশে দাঁড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ছুটি দেওয়া হয়েছে সিআরসেভেনকে।

কিছুদিন পরিবারের সঙ্গে বাড়িতেই থাকতে চান বলে জানিয়েছেন তিনি। তাঁর সেই আবেদন সঙ্গে সঙ্গে মঞ্জুর করেছে ম্যান ইউ কর্তৃপক্ষ।

এরফলে লিভারপুলের বিরুদ্ধে ম্যাচে রোনাল্ডোকে দলে পাবে না ম্যান ইউ রোনাল্ডোর পাশে দাঁড়িয়ে ক্লাবের ওয়েব সাইটে লেখা হয়েছে, যে কোনও কিছুর থেকেই পরিবার বেশি গুরুত্বপূর্ণ।

এই কঠিন সময়ে রোনাল্ডো ওর ভালবাসার মানুষদের পাশে থাকতে চাইছে।

এই পরিস্থিতিতে আমরা ওকে মঙ্গলবার রাতে লিভারপুলের বিরুদ্ধে খেলার জন্য অ্যানফিল্ড যাওয়ার কথা বলতে পারছি না ওর পারিবারিক গোপনীয়তা বজায় রাখার অনুরোধ সঙ্গত।

ক্রিশ্চিয়ানো, আমরা সকলেই তোমার কথা ভাবছি এবং তোমার পরিবারের পাশে রয়েছি। রোনাল্ডোকে সমবেদনা জানিয়েছেন তাঁর প্রাক্তন এবং বর্তমান ক্লাবের সতীর্থরা।

পাশে থাকার বার্তা দিয়েছেন জাতীয় দলের সতীর্থরাও। প্রাক্তন ক্লাব রিয়েল মাদ্রিদও সমবেদনা জানিয়ে কঠিন সময়ে সিআরসেভেনের পাশে থাকার বার্তা দিয়েছে।