আর্সেনালকে হারাল ম্যান সিটি, ধরে রাখল শীর্ষস্থান

ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওয়ালা তার দলের খেলােয়াড়দের খেলা দেখে রীতিমতন হতবাক এবং বেশ কিছুটা খুশি হয়েছেন সেটা বলাই বাহুল্য।

Written by SNS Manchester | February 23, 2021 7:20 pm

প্রতিনিধিত্বমূলক ছবি ( (Photo: iStock)

ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওয়ালা তার দলের খেলােয়াড়দের খেলা দেখে রীতিমতন হতবাক এবং বেশ কিছুটা খুশি হয়েছেন সেটা বলাই বাহুল্য। রবিবার রাতে ইংলিশ প্রিমিয়র লিগে চেলসিকে ( ১-০ ) গােলে পরাজিত করে ম্যানচেস্টার সিটি টানা আঠারােটি ম্যাচে জয়ের ধারা বজায় রাখল।

এবং ইংলিশ প্রিমিয়র লিগে ম্যানচেস্টার সিটি পঁচিশ ম্যাচে আঠারােটি জয় তুলে নিয়ে ঊনষাট পয়েন্ট নিয়ে বাকি দলগুলাের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয়স্থানে রয়েছে দশ পয়েন্ট কম নিয়ে কম সংখ্যক ম্যাচ খেলে।

গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল সমসংখ্য ম্যাচ খেলে চল্লিশ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে রয়েছে। খেলার পর পেপ গুয়ার্দিওয়ালা বলেন, দলের খেলােয়াড়দের খেলা দেখে আমি রীতিমতন হতবাক হয়ে গেছি। দলের ফুটবলাররা যেভাবে নিজেদের খেলার ধারাবাহিকতা রেখে একের পর এক জয় তুলে নিচ্ছে তাতে আমি কিছুটা হতবাক এবং খুশি তাে বটেই।

আশা করছি দলের ফুটবলাররা এভাবেই নিজেদের সেরা খেলাটা মেলে ধরে জয়ের ধারা বজায় রাখবে। তবে আমাদের ম্যাচে আরাে কিছু গােলের সুযােগ এসেছিল সেগুলাে সঠিক জায়গায় খেলাতে না পারায় আমরা ম্যাচে এক গােলে জয় পেয়েছি।

বলে রাখা ভালাে, আর্সেনালের বিরুদ্ধে খেলতে নেমে খেলা শুরুর দু’মিনিটের মধ্যেই গােল পেয়ে যায় ম্যানচেস্টার সিটি। মারেজের বাড়ানাে পাস থেকে সুন্দর হেড করে আর্সেনালের গােলের জালে বল জড়িয়ে দেন পল স্টারলিং।

এটা স্টারলিংয়ের চলতি ইংলিশ প্রিমিয়র লিগে মরশুমে নবম গােল। এই একটি মাত্রই গােল হয়েছে খেলার বাকি সময়ে। আর্সেনাল খেলায় কামব্যাক করার চেষ্টা করলেও, তারা শেষপর্যন্ত একটি গােলও করতে না পেরে খেলায় সমতা ফিরিয়ে আনতে পারেনি।