করােনা ভুলে অনুশীলনে ম্যান সিটি, বছরের শুরুতেই চেলসি

করােনার পর পুনরায় খেলা চালু হলেও, করােনার প্রকোপ পড়েছিল ম্যানচেস্টার সিটির একাধিক ফুটবলার উপর করােনায় আক্রান্ত হওয়ায় বাতিল করে দেওয়া হয় অনুশীলন

Written by SNS Manchester | January 1, 2021 3:45 pm

ফুটবল (প্রতিনিধিত্বমূলক ছবি: IANS)

করােনার পর পুনরায় খেলা চালু হলেও, করােনার প্রকোপ পড়েছিল ম্যানচেস্টার সিটির একাধিক ফুটবলারের উপর। এবং ফুটবলাররা একে একে করােনায় আক্রান্ত হওয়ায় বাতিল করে দেওয়া হয়েছিল দলের অনুশীলন।

এবার সেই করােনা আতঙ্কের কথা ভুলে গিয়েই সিটি এবার অনুশীলনে ফিরতে চলেছে। বছরের শুরুতে ৩ জানুয়ারি চেলসির বিরুদ্ধে খেলতে নামবে এবং বছরের শুরু করবে। বুধবার থেকে ম্যানচেস্টার সিটির ফুটবলাররা অনুশীলনে নেমে পড়েছে।

২৮ সেপ্টেম্বর এভারটনের বিরুদ্ধে ম্যাচটি বাতিল করে সিটি। ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে সিটির তরফ থেকে জানিয়ে দেওয়া হয়। বেশ কিছু ফুটবলার করােনা আক্রান্ত হওয়ায় এই সিদ্ধান্ত নিতে তারা বাধ্য হয়েছে। লিগে আট নম্বরে থাকা সিটির বিরুদ্ধে নামার আগে ফর্ম নিয়ে বেশ চিন্তায় চেলসি। শেষ দু’ম্যাচে ফ্রাঙ্ক ল্যামপার্ডের দলের ফুটবলাররা জয়ের মুখ দেখতে পায়নি।

সেখানে বছরের শুরুতে তারা কতটা ভালাে করে খেলায় কামব্যাক করে তুলে নিতে পারে এবং জয়ের ধারায় পুনরায় ফিরে আসতে পারে কিনা সেটাই দেখার বিষয় হবে। তবে বছরের শুরুতে ইংলিশ প্রিমিয়ার লিগে হাড্ডাহাড্ডি লড়াই যে দেখা যাবে সেটা নিশ্চিতভাবে বলা যায়।