বিরাটদের আগাম হুমকি দিয়ে রাখলেন এনগিডি

ঘরের মাঠে একদিনের ক্রিকেটের সিরিজে পরাজিত হওয়ার পর ভারতকে বিশ্বকাপের মহারণে হারানাের হুমকি আগাম দিয়ে রাখলেন প্রােটিয়াস পেসার লুঙ্গি এনগিডি।

Written by SNS Dubai | May 20, 2019 9:52 pm

লুঙ্গি এনগিডি (Photo: BCCI/IANS)

ঘরের মাঠে একদিনের ক্রিকেটের সিরিজে পরাজিত হওয়ার পর ভারতকে বিশ্বকাপের মহারণে হারানাের হুমকি আগাম দিয়ে রাখলেন প্রােটিয়াস পেসার লুঙ্গি এনগিডি। আসন্ন বিশ্বকাপের আসরে বিরাট কোহলিদের রেকর্ড পরিমাণে পরাজিত করবে দক্ষিণ আফ্রিকা দল সেটা আগামই জানিয়ে দিলেন।

হাতে গােনা আর কয়েকদিন বাকি, সেখানে খেলতে নামার আগে এখন প্রস্তুতি নিচ্ছে দক্ষিণ আফ্রিকা দল। গত বছরে ভারতীয় দল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫-১ ম্যাচের ব্যবধানে সিরিজে পরাজিত হয়েছে। ভারতের সঙ্গে সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকা ৫ জুন খেলতে নামবে। বলে রাখা ভালাে, দক্ষিণ আফ্রিকা দল ৩০ মে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে উদ্যোক্তাকারী দেশ ইংল্যান্ডের সঙ্গে খেলতে নামবে।

তেইশ বছর বয়সী প্রােটিয়াস পেসার জানান, ‘আমরা পুরােপুরি প্রস্তুত রয়েছি। আমরা ভারতের বিরুদ্ধে নিজেদের সেরা খেলাটা মেলে ধরার জন্য প্রস্তুত রয়েছি। আমরা এখন আমাদের সিরিজ হারের কথাটা ভুলতে পারিনি। আমরা প্রত্যেকেই জানি ভারত শক্তিশালী দল সেখানে লড়াই করে আমাদের জয় তুলে নিতে হবে, সেখানে আমাদের আরাে ভালাে পারফরমেন্স করে দেখাতে হবে। তবে আমরা এরজন্য পুরােপুরি প্রস্তুত হয়ে রয়েছি।’

‘পাশাপাশি বলে রাখা ভালাে, প্রতিযােগিতায় আমাদের সঙ্গে শুধু ভারতের লড়াই নয়, আমাদের শুধু ভারতের বিরুদ্ধে জয় পেলেই চলবে না, বাকি দলগুলাের বিরুদ্ধে জয় তুলে নিতে হবে। যাইহোক এটা আমার ব্যক্তিগত ব্যাপার আমার ভারতের বিরুদ্ধে খেলতে খুব ভালাে লাগে। আর একটা কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হয়, সেই চ্যালেঞ্জটা গ্রহণ করে যখন নিজের সেরা খেলাটা বেরিয়ে আসে সেটা আলাদা একটা অনুভূতির সৃষ্টি করে। তাই আমি ভারতের বিরুদ্ধে ম্যাচটা খেলার জন্য এখন উত্তেজিত হয়ে রয়েছি,’ এমন কথাই রবিবার জানালেন প্রােটিয়াস তারকা পেসার এনগিডি।