লক্ষ্মী এল বিরুষ্কার ঘরে

লক্ষ্মী এল বিরুষ্কার ঘরে। সােমবার দুপুরে কন্যা সন্তান এল বিরুষ্কার ঘরে। খবরটি জানিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি স্বয়ং।

Written by SNS Mumbai | January 12, 2021 7:58 pm

বিরুষ্কা (File Photo: IANS)

লক্ষ্মী এল বিরুষ্কার ঘরে। সােমবার দুপুরে কন্যা সন্তান এল বিরুষ্কার ঘরে। খবরটি জানিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি স্বয়ং। তিনি লিখেছেন, ‘আপনাদের খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি। যে আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের ভালােবাসা ও মঙ্গলকামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্কা ও আমাদের কন্যা ভাল আছে। আমরা দুজনেই সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযােগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জরুরি। তাই সবার কাছ থেকে এ ব্যাপারে সহযােগিতা চাইছি।’

শুরুতেই জানুয়ারি মাসে সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা শর্মা। এমন খবরটাই আগাম জানা গিয়েছিল। আর তাই তাে অস্ট্রেলিয়ার মাটিতে একদিনের ও টি-টোয়েন্টি সিরিজ এবং প্রথম টেস্ট খেলার পর দেশে ফিরে এসেছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এই সময়ে স্ত্রীর পাশে থাকার জন্য। তিনি আগামই জানিয়েছেন বাের্ড কর্তাদের আর বিরাটের ছুটিও মঞ্জুর করেছিল ভারতীয় ক্রিকেট বাের্ড।

বিরাট কোহলি এই খুশির খবর সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এবং বিরুদ্ধাকে সকলেই ধন্যবাদ জানাচ্ছে। এবং তাদের সংসারে নতুন অতিথিকে সাদর আমন্ত্রণ জানাচ্ছেন। বলে রাখা ভালাে, এর আগে এক জ্যোতিমি বলেছিলেন বিরাট ও অনুষ্কার ঘরে লক্ষ্মী আসতে চলেছে।

আর সেই জ্যোতিষির ভবিষবাণী পুরােপুরি সত্যি হল। সােমবার সপ্তাহের শুরুতেই অনুষ্কার কোল জুড়ে ‘ মা লক্ষ্মীর আবির্ভাব ঘটল। দু’জনেই সেলিব্রিটি তাই ছােট্ট এই রাজকন্যাও সেলিব্রিটিদের তালিকায় নাম লিখিয়ে ফেললেন তা বলাই বাহুল্য।