নাইট পাঁচ ক্রিকেটারকে ছেড়ে দিল

আইপিএল ক্রিকেটের জন্যে আসন্ন নিলামের আগে কলকাতা নাইট রাইডার্সের। পাঁচজন ক্রিকেটারাতে ছেড়ে দিল। তবে দলে অন্য সতেরাে জন ধরে রাখল নাইট রাইডার্স।

Written by SNS Mumbai | January 22, 2021 4:47 pm

নাইট রাইডার্স (Photo: SNS)

আইপিএল ক্রিকেটের জন্যে আসন্ন নিলামের আগে কলকাতা নাইট রাইডার্সের। পাঁচজন ক্রিকেটারাতে ছেড়ে দিল। তবে দলে অন্য সতেরাে জন ধরে রাখল নাইট রাইডার্স। কে কে আর ১০,৮৫ কোটি টাকা নিয়ে নিলামে অংশ নেবে।

ধরে রাখা খেলেয়ােড়দের তালিকায় প্যাট কামিন্স ইয়ন মর্গান ও শুভমান গিল। শুধুমাত্র এবারে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় টেস্ট দলে অভিষেক হয় এবং নজর কাড়েন টম ব্যান্টন, ক্রিস গ্রিন, নিখিল নাইক, সিদ্ধেষ লাড ও এম সিদ্ধার্থকে ছেড়ে দেওয়া হয়েছে।

প্রথমে কথা উঠেছিল দীনেশ কার্তিক রাখা হবে কী না? আলােচনা শেষে সিদ্ধান্ত হয় দীনেশকে আবার রাখা হবে। পুরনাে খেলােয়াড়দের মধ্যে রয়েছেন ইয়ন মর্গানদের সঙ্গে থাকছেন নীতিশ রানা, রাহুল ত্রিপাঠী, রিঙ্কু সিং, কুলদীপ যাদব, কমলেশ নাগারকোটি, প্রসিঁধ কৃষ্ণ, লাকি ফার্গুসন, শিবম মাভি, বরুণ চক্রবর্তী , সন্দীপ তিওয়ারি , সুনীল নারিন, টিম স্টাইফার্ট ও আন্দ্রে রাসেল।

গত আইপিএল ক্রিকেটের আসর বসেছিল আরব আমির শাহি। করােনা আবহাওয়ার জন্য দেশের মাটিতে করা সম্ভব হয়নি বলে আরব আমিরশাহিতে আয়ােজন করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই।