ভারতের সােনার ছেলে নীরজ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি

নীরজ চোপড়া টোকিও অলিম্পিক থেকে আসার পরেই জ্বরে কাবু হয়ে গিয়েছিলেন। বিভিন্ন সংবর্ধনা সভায় উপস্থিত থাকলেও প্রথমে সেইভাবে জ্বরকে গুরুত্ব দেননি নীরজ।

Written by SNS Chandigarh | August 18, 2021 8:59 pm

নীরজ চোপড়া (Photo: IANS)

ভারতের সােনার ছেলে নীরজ চোপড়া টোকিও অলিম্পিক থেকে আসার পরেই জ্বরে কাবু হয়ে গিয়েছিলেন। বিভিন্ন সংবর্ধনা সভায় উপস্থিত থাকলেও প্রথমে সেইভাবে জ্বরকে গুরুত্ব দেননি নীরজ। এমনকি তার গলা ব্যথাও ছিল।

করােনা পরীক্ষাতে নেগেটিভ আসায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির আমন্ত্রণে ভারতের স্বাধীনতা দিবসে অলিম্পিয়ানদের সঙ্গে তিনিও উপস্থিত ছিলেন। কিন্তু মঞ্চে থাকাকালীনই জ্বরে তাপে তিনি স্থির হয়ে বসে থাকতে পারছিলেন না। তাই তড়িঘড়ি করে অনুষ্ঠানের কিছু বিষয় কাটছাঁট করে নীরজ চোপড়াকে নিয়ে আসা হয় হাসপাতালে।

নীরজ হাসপাতালে এই খবর পাওয়ার পরই পরিবারের লােকজন বেশ চিন্তিত হয়ে পড়েন। বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য শরীরে যে ধকল হয়েছে তা সহ্য করতে পারছেন না। বাড়ির পক্ষ থেকে বলা হয়েছে দ্রুত সুস্থ হয়ে নীরজ বাড়িতে ফিরে আসার পরে গ্রামের বাড়িতে বিশেষ উৎসবের আয়ােজন করা হবে।

গ্রামের সবাইকে আমন্ত্রণ জানানাে হবে বলা হয়েছে হাজার হাজার মানুষ ওই উৎসবে সামিল হবেন। সােনার পদকটি গ্রামের মন্দিরে রাখা হবে। ধর্মীয় রীতিনীতি মেনে ওই অনুষ্ঠানের আয়ােজন করা হচ্ছে বলে জানা গিয়েছে।

তবে নীরজ চোপড়া বলেছেন লালকেল্লায় স্বাধীনতা দিবসে উপস্থিত থাকতে পেরে গর্ব অনুভব করছি। যখন সেনাবাহিনী জাতীয় পতাকা তুলছে তখন গর্বে আমার বুকটা চওড়া হয়ে গিয়েছিল। আমি আবেগে ভেসে গিয়েছিলাম।