কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে শিবিরে যােগ দিলেন হােল্ডার

সানরাইজার্স হায়দরাবাদ দল ১৪ তম আইপিএলের যাত্রা শুরু করেছে। ইতিমধ্যে সানরাইজার্স হায়দরাবাদ দলে যােগ দিয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার জেসন হােল্ডার।

Written by SNS Mumbai | April 13, 2021 12:56 pm

জেসন হােল্ডার (Photo: AFP)

রবিবার কলকাতা নাইট রাইডার্সের কাছে হার স্বীকার করে সানরাইজার্স হায়দরাবাদ দল ১৪ তম আইপিএলের যাত্রা শুরু করেছে। ইতিমধ্যে সানরাইজার্স হায়দরাবাদ দলে যােগ দিয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার জেসন হােল্ডার।

৫ এপ্রিল তিন হায়দরাবাদ ক্যাম্পে যােগ দিয়েছেন। এরপর সাতদিনের কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে শিবিরে যােগ দিলেন জেসন হােল্ডার। সসাশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পােস্ট করে জেসন হােল্ডার বার্তা দিয়েছেন, খুব ভালাে লাগছে আবারও দলের সঙ্গে যােগ দিতে পারায়।

দীর্ঘদিন ঘরে একা সময় কাটানাের পর পুনরায় মাঠে নামতে পারব এটা ভেবে ভালাে লাগছে। সত্যি বলতে কি করােনা মহামারী আমাদের এমন বিপাকের মধ্যে ফেলে দিয়েছে সেখানে আমাদের এই নিয়মগুলাে পালন করতে হচ্ছে।

যাইহােক আমি মাঠে নামার জন্য পুরােপুরি প্রস্তুত হয়ে রয়েছি। এবারে আমি আমার প্রস্তুতির দিকে নজর দেব। অবশ্যই এখানকার পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে হবে। এখানে প্রচন্ড গরম।

তাই এই পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে দলের জার্সি গায়ে খেলার সুযােগ পেলে নিজের সেরা খেলাটা মেলে ধরার জন্য আমি ছটফট করছি। প্রথম ম্যাচে কি হয়েছে সেটা নিয়ে ভাবতে চাই না।

আমাদের দলে তারকা ক্রিকেটাররা রয়েছেন তারা প্রত্যেকেই জানেন কি করে খেলায় কামব্যাক করতে হয়। আর এটা দীর্ঘদিনের প্রতিযােগিতা সেখানে আমাদের ঘুরে দাঁড়ানাের অনেক সুযােগ রয়েছে সেটা আমি আগাম বলে দিতে পারি। প্রতিযােগিতার শেষপর্যন্ত ফলাফলের দিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। এবং নিজেদের সেরা খেলাটা মেলে ধরতে হবে।