রাজস্থান রয়্যালসের প্রধান কোচকে সরিয়ে দেওয়া হল

ক্রিকেটার হিসেবে রাজস্থান রয়্যালস তুলে নেয় ক্রিস মরিসকে ১৬.২৫ কোটি টাকায়। নিলামের পরেই দলের প্রধান কোচ অ্যান্ড্র ম্যাকডােনাল্ডকে সরিয়ে দেওয়া হল।

Written by SNS Jaipur | February 22, 2021 5:22 pm

প্রতিনিধিত্বমূলক ছবি ( (Photo: iStock)

আইপিএল ক্রিকেটের নিলামে সবচেয়ে দামি ক্রিকেটার হিসেবে রাজস্থান রয়্যালস তুলে নেয় ক্রিস মরিসকে ১৬.২৫ কোটি টাকায়। নিলামের পরেই দলের প্রধান কোচ অ্যান্ড্র ম্যাকডােনাল্ডকে সরিয়ে দেওয়া হল। বর্তমানে তিনি টি -২০ আস্ট্রেলিয়া দলের কোচ ম্যাকডােনাল্ড গত তিনবছর ধরে রাজস্থান রয়্যালস দলের কোচ ছিলেন।

জানা গেছে কর্তৃপক্ষের সঙ্গে কোচের আলােচনা শেষে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এখানে উল্লেখ করা যেতে পারে ২০২০ সালে আইপিএল শুরু হওয়ার আগে ম্যাকডােনাল্ডকে কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল।

এবারের আইপিএল খেলায় রাজস্থান দল পয়েন্ট তালিকায় একেবারে তলানিতে অবস্থান করে। যার ফলে কোচকে নিয়ে নানা রকম সমলােচনার কথা শােনা যায়। কিছুদিন আগে শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারারকে নিয়ােগ করা হয়েছে টিম ডিরেক্টর হিসেবে।

আইপিএল নিলামের সময় সাঙ্গাকারার মতামত ও পরামর্শকে বিশেষ গুরুত্ব দেওয়া হয় খেলােয়াড় বাছাই করার পর্বে। সেই সময় কোনও ভাবেই ম্যাকডােনাল্ডকে গুরুত্ব দেওয়া হয়নি। শােনা গেছে তখন তিনি অস্ট্রেলিয়ায় টি-২০ দল গঠনে ব্যস্ত ছিলেন।