হার্দিক-ক্রুণালের পিতৃবিয়ােগ, সমবেদনা জানালেন শচীন-বিরাট

শনিবার হৃদরােগে আক্রান্ত হয়ে মারা গেলেন হার্দিক ও ক্রুণাল পান্ডিয়ার বাবা হিমাংশু পান্ডিয়া। 

Written by SNS Mumbai | January 17, 2021 4:45 pm

ক্রুণাল পান্ডিয়া ও হার্দিক পান্ডিয়া (Photo: AFP)

নতুন বছরে গড়িয়েছে মাত্র ষােলােটা দিন। আর তারই মধ্যে পান্ডিয়া পরিবারে শােকের ছায়া নেমে এল। শনিবার হৃদরােগে আক্রান্ত হয়ে মারা গেলেন হার্দিক ও ক্রুণাল পান্ডিয়ার বাবা হিমাংশু পান্ডিয়া। 

বরােদা দলের অধিনায়ক ক্রুণাল ইতিমধ্যেই জৈব সুরক্ষা বলয়ের বাইরে বেরিয়ে গিয়েছেন পরিবারের সঙ্গে থাকার জন্য। অন্যদিকে হার্দিক পান্ডিয়া প্রস্তুতি নিচ্ছিলেন ইংল্যান্ড সিরিজের জন্য। 

পান্ডিয়া ভাইদের সমবেদনা জানিয়েছেন শচীন তেন্ডুলকার, বিরাট কোহলি, ইরফান পাঠান, হনুমা বিহারীরা। এই দুই ভাইয়ের ক্রিকেটার হয়ে ওঠার পিছনে তাদের বাবার অবদান ছিল বিশাল সেটা দু’জনেই বার বার স্বীকার করে নিয়েছেন। 

তবে পান্ডিয়া ভাইদের একটাই যা মনের শান্তি তারা দু’জনেই তাদের প্রয়াত বাবার ইচ্ছাকে পূরণ করতে পেরেছেন। এবং দু’জনেই প্রতিষ্ঠিত খেলােয়াড় হিসাবে পরিচিতি লাভ করেছেন। 

শচীন টুইট করে লেখেন, খবরটা শােনার পর খুব খারাপ লাগছে। তােমাদের পরিবারকে আমার সমবেদনা জানিও। এই কঠিন সময় বেরিয়ে আসতে ভগবান তােমাদের শক্তি দিক। 

বিরাট লেখেন, খবরটা শুনে শােকাহত হয়ে পড়লাম। কয়েকবার ওঁনার সঙ্গে কথা বলার সুযােগ হয়েছিল। উনি বারবরই হাসিখুশি মানুষ ছিলেন। তাঁর আত্মার শান্তি কামনা করি। 

হনুমা লেখেন, খুবই খারাপ খবর। মনটা খারাপ হয়ে গেল খবরটা শােনার পর। তােমাদের বাবার আত্মার শান্তি কামনা করি। তােমরা ভেঙে না পড়ে শক্ত হও। তােমাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। এই কঠিন সময় তােমরা তাড়াতাড়ি কাটিয়ে ওঠ এটাই ভগবানের কাছে প্রার্থনা করি।