রোহিত প্রসঙ্গে বিরাট বক্তব্য

দয়া করে এই সম্পর্কের মধ্যে চিড় ধরাবেন না আমি আপনাদের সকলের কাছে এই ব্যাপারটা নিয়ে অনুরোধ করেছি আর এখনও পুনরায় অনুরোধ করলাম।

Written by SNS Mumbai | December 16, 2021 11:55 pm

‘কেন বারবার আমাকে এরকম প্রশ্ন করা হয় সেটা আমি কখনো বুঝতে পারি না। কেন এরকম প্রশ্ন উঠে আসে আপনাদের সকলের মনে। আমি আগেও বলেছি এখনও বলছি আমার সঙ্গে রোহিতের ভালো সম্পর্ক রয়েছে।

দয়া করে এই সম্পর্কের মধ্যে চিড় ধরাবেন না আমি আপনাদের সকলের কাছে এই ব্যাপারটা নিয়ে অনুরোধ করেছি আর এখনও পুনরায় অনুরোধ করলাম। দয়া করে আপনারা এই বিষয়টা নিয়ে আলোচনা করবেন না।

আর রোহিত একজন ভালো অধিনায়ক। ওঁর অনেক বুদ্ধিমত্তা রয়েছে একজন পারদর্শী অধিনায়ক। সে বিষয়ে কোনও সন্দেহ নেই। রাহুল ও রোহিত দু’জনে মিলে নতুন ইনিংস শুরু করছে।

আমি দলের হয়ে নিজের সেরা খেলাটাই মেলে ধরতে চাই এটা নিয়ে কোনও দ্বিমত নেই। যেভাবে ওরা আমাকে নির্দেশ দেবে আমি সেইমতন নিজেকে মেলে ধরব। আমি সবসময় দলের হয়ে খেলতে চাই।

নিজের ব্যক্তিগত স্বার্থের জন্য খেলতে চাই না সেটা আপনারা সকলে জানেন। দায়িত্বে থাকলাম কি থাকলাম না কিন্তু আমি দলের একজন নির্ভরযোগ্য ক্রিকেটার সেটা আমার মাথায় বরাবর থাকে।

তাই আমি নিজের সেরা খেলাটাই মেলে ধরব। আর হ্যা আমি শেষবারও আপনাদের কাছে অনুরোধ করব। রোহিত ও আমার সম্পর্কের মধ্যে গুজব রটিয়ে ভাঙন ধরাবেন না।’