চোটের জন্য ছিটকে গেলেন ড্রয়েন ব্র্যাভাে

চেন্নাই দলে বড় ধাক্কা লাগল ক্যারিবিয়ান অলরাউন্ডার ড্রয়েন ব্র্যাভো ছিটকে যাওয়ায়। চোট নিয়েই মরুশহরে আইপিএল খেলতে এসেছিলেন ড্রয়েন  ব্র্যাভো।

Written by SNS Dubai | October 22, 2020 6:30 pm

ড্রয়েন ব্র্যাভো ও ধোনি (Photo: IPL)

আইপিএলে প্রথমবার প্লে- অফে খেলা থেকে বিরত থাকতে হচ্ছে চেন্নাই সুপার কিংসকে। মরুশহরে আয়োজিত ত্রয়োদশতম আইপিএলে অংশ নেওয়া থেকে একের পর এক বিপাকের মধ্যে পড়তে হয়েছে চেন্নাই সুপার কিংসকে।

প্রথমে সুরেশ রায়না ও ভাজ্জির প্রতিযােগিতায় অংশ না নেওয়া। তার পর করোনায় আক্রান্ত হয় চেন্নাইয়ের একাধিক খেলােয়াড়। সব মিলিয়ে একটা চাপের মধ্যে ছিল শুরু থেকেই ধােনির দল।

আর মাঠে নেমেও এবারে সেভাবে নজর কাড়তে পারেনি চেন্নাই সুপার কিংস। ব্যাট হাতে ব্যর্থ মহেন্দ্র সিং ধােনি। দশ ম্যাচে মাত্র তিনটি জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। এবার চেন্নাই দলে বড় ধাক্কা লাগল ক্যারিবিয়ান অলরাউন্ডার ড্রয়েন ব্র্যাভো ছিটকে যাওয়ায়। চোট নিয়েই মরুশহরে আইপিএল খেলতে এসেছিলেন ড্রয়েন  ব্র্যাভো।

কিন্তু তিনি সেভাবে প্রথমদিকে খেলতে পারেননি চোটের জন্য। তারপর যদিও বা খেলার সুযােগ পেলেন, সে খানে ডান কুঁচকিতে চোটের জন্য প্রতিযােগিতা থেকে ছিটকে যেতে হল। বুধবার এমন খবরই জানালেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন।