ষাটে পা ফুটবলের রাজপুত্র দিয়াগাে মারাদোনার

দেখতে দেখতে ৬০- এ পা দিলেন ফুটবলের রাজপুত্র দিয়াগাে মারাদোনা। শুক্রবার নিজের বাড়িতেই যাটতম জন্মদিনটা সেলিব্রেট করলেন।টুইটারে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে।

Written by SNS Argentina | October 31, 2020 3:49 pm

দিয়েগো মারাদোনা (File Photo IANS)

দেখতে দেখতে ৬০- এ পা দিলেন ফুটবলের রাজপুত্র দিয়াগাে মারাদোনা। শুক্রবার নিজের বাড়িতেই যাটতম জন্মদিনটা সেলিব্রেট করলেন। করােনা ভাইরাসের জন্য এ বছর আর সেভাবে জন্মদিনটা সকলকে নিয়ে সেলিব্রেশন করতে না পারলেও, টুইটারে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে।

প্রাক্তন ফুটবলাররা থেকে শুরু করে বর্তমানে প্রত্যেক ফুটবলাররা। মারালোনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কয়েকদিন আগে করােনায় আক্রান্ত হওয়ার খবর শােনা গেলেও, তার রিপাের্ট নেগেটিভ এসেছিল।

তবে মারাদোনা বেশ কয়েকবার অসুস্থ হয়ে পড়েছিলেন। কিন্তু অসুস্থতাকে কাটিয়ে তার দীর্ঘায়ু হােক সকলেই কামনা করেছেন এবং প্রার্থনা করেছেন।

‘হ্যান্ড অফ গড’ দেশের হয়ে যেমন বিশ্বকাপ এনে দিয়েছেন, ঠিক তেমনই দেশকে কোচিং করিয়েও সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছেন। কিন্তু একটাই আফশােস দেশের জার্সি গায়ে মাঠে নেমে বিশ্বকাপের খেতাব হাতে তুলে নিতে পারলেও, তিনি কোচ হিসাবে মেসিদের হাতে বিশ্বকাপের খেতাব তুলে দিতে পারেননি। তাতে আফশােস নেই, তিনি সেরা ছিলেন আর সেই থাকবেন সকলের কাছে।