ধােনির মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি !

ইনস্টাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পােস্টে ধােনিকে ওই হুমকি দেওয়া হয়েছে। স্পষ্ট লেখা হয়েছে , ‘ তেরি বেটি জিভাকা রেপ করু?’

Written by SNS Dubai | October 10, 2020 1:13 am

মহেন্দ্র সিং ধােনি(Photo: Twitter/@ChennaiIPL)

এঁরা মানুষ নাকি পশু! সত্যি এতটাই নিন্দনীয় ঘটনা যে মুখে বলা কেন লিখতে গেলেও ঘৃণা এসে যাচ্ছে। ঘটনাটা হল, চলতি বছরে মরুশহরে ত্রয়ােদশতম আইপিএলের আসরে সেভাবে চেন্নাই সুপার কিংস দল ভালাে পারফরমেন্স করে দেখাতে পারছে না।

সেখানে দলের অধিনায়ক সদ্য আন্তর্জাতিক ক্রিকেট ও থেকে অবসর নেওয়া মহেন্দ্র সিং ধােনির ব্যাটও সেভাবে কথা বলছে না। তাই ধােনি ভক্তদের মন খারাপ। কিন্তু এরই মাঝে একটা নােংরা ঘটনার কথা সকলের সামনে উঠে এল।

মহেন্দ্র সিং ধােনি খারাপ পারফরমেন্স করে দেখানাের জন্য তার পাঁচ বছরের ফুটফুটে মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হল। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে হারের পর ইনস্টাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পােস্টে ধােনিকে ওই হুমকি দেওয়া হয়েছে। স্পষ্ট লেখা হয়েছে , ‘ তেরি বেটি জিভাকা রেপ করু?’

বৃহস্পতিবার ওই হুমকির পর শুক্রবার বিকাল পর্যন্ত ওই ঘটনার কোনও আইনি ব্যবস্থা নেওয়া হয়নি বলে খবর। সত্যি বলতে কি ধােনিও এই ব্যাপারটার দিকে মাথা না ঘামিয়ে তিনি এখন আইপিএল খেলতে ব্যস্ত। পাশাপাশি প্রতিক্রিয়া আসেনি তার স্ত্রী সাক্ষী ধােনির কাছ থেকেও। ধােনির পরিবার পুলিশের দ্বারস্থ হচ্ছে কিনা তাও জানা যায়নি।

এ ক্ষেত্রে অবশ্য স্বতঃপ্রণােদিত হয়ে পুলিশ তাদের সাইবার সেলের মারফত আইনি ব্যবস্থা নিতে পারে। নাইটদের কাছে পরাজিত হওয়ার পর ধােনি ও কেদার যাদবকে নিয়ে সােশ্যাল মিডিয়ায় ট্রোলড করা হয়েছে। এর আগেও এমন ঘটনার মুখােমুখি হতে হয়েছে অনেক ক্রিকেটারকেই।

তবে কারাের মেয়েকে নিয়ে এমন মন্তব্য এই প্রথমবার। তাও পাঁচ বছরের একটা ছােট্ট ফুটফুটে মেয়ে। জিভার অপরাধ কি ? তার বাবা ব্যাট হাতে রান পাচ্ছে না এবং দলকে জেতাতে পারছে না। ক্রিকেট মাঠে ও বাইরে সবসময় ঠান্ডা মাথায় দেখা গিয়েছে ধোনিকে।

তার শত্রুর থেকে ভক্তের সংখ্যা বেশি। সেখানে তার ছােট্ট মেয়েকে এইভাবে হুমকি দেওয়া হবে সেটা কেউই আশা করতে পারছেন না। এখন জল কত দুর গড়ায় সেটাই দেখার বিষয়।

আদৌ ধােনির পরিবার এবং তার ও স্ত্রীর পক্ষ থেকে কোনও আইনি ব্যবস্থার দিকে ব্যাপারটা নিয়ে যাওয়া হয় কিনা সেটা যেমন দেখার বিষয়। ঠিক তেমনই আগামিদিনে পুলিশের পক্ষ থেকে এর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় কিনা তাও দেখার।