চোট নিয়ে আইপিএলের বাইরে অমিত মিশ্র চিন্তায় দিল্লি ক্যাপিটালস

চলতি আইপিএলের বাকি খেলাগুলােয় আর লেগস্পিনার অমিত মিশ্রকে পাওয়া যাচ্ছে না, তিনি আঙুলের চোটের জন্য ছিটকে গিয়েছেন প্রতিযােগিতা থেকে

Written by SNS Dubai | October 6, 2020 12:15 pm

অমিত মিশ্র (Photo: Surjeet Yadav/IANS)

প্রথমত দলের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন কাঁধের চোটের জন্য মাঠের বাইরে ছিলেন। কিন্তু দলের ফিজিও অনুমতি নিয়েই পুনরায় দলের জার্সি গায়ে চলতি আইপিএল প্রতিযােগিতায় আবারও খেলতে নেমেছেন রবিচন্দ্রন অশ্বিন। দলের এই অভিজ্ঞ অফস্পিনারের চোটের জন্য চিন্তায় পড়ে গিয়েছিল টিম ম্যানেজমেন্ট। কিন্তু , অশ্বিন চোট সারিয়ে কামব্যাক করলেও, চিন্তার ভাজটা কাটল না দিল্লি ক্যাপিটালস দলের ম্যানেজমেন্টের কপাল থেকে।

শারজায় কলকাতা নাইট রাইডার্সের ব্রুিদ্ধে খেলার সময় আঙুলে চোট পেয়েছিলেন লেগস্পিনার অমিত মিশ্র। নাইট ব্যাটসম্যান নীতিশ রানার একটি নীচু ক্যাচ ধরতে গিয়ে। তখন থেকেই অমিত মিশ্রর অসুবিধা হচ্ছিল। তবে সােমবার দিল্লি দলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে চলতি আইপিএলের বাকি খেলাগুলােয় আর লেগস্পিনার অমিত মিশ্রকে পাওয়া যাচ্ছে না, তিনি আঙুলের চোটের জন্য ছিটকে গিয়েছেন প্রতিযােগিতা থেকে।

সুত্রের মারফত জানা গিয়েছে, অমিতের আঙুলের চোট গুরুতর। তাই তিনি আর খেলায় অংশ গ্রহণ করতে পারবেন না। এটা একটা খারাপ খবর দিল্লি ক্যাপিটাস দলের জন্য। তবে দিল্লি ক্যাপিটালস পরবর্তী খেলােয়াড় হিসাবে কাকে দলে নেওয়া যাবে সেটা নিয়ে ইতিমধ্যে ভাবনা চিন্তা করতে শুরু করে দিয়েছে। এবং অমিত মিশ্র খুব শীঘ্রই ভারতে ফিরে আসছেন  আর এখানে এসেই তিনি তার চোটের চিকিৎসা করাবেন। এবং অভিজ্ঞ ডাক্তারদের থেকে পরামর্শ নেবেন। খুব তাড়াতাড়ি অমিত মিশ্র যাতে সুস্থ হয়ে ওঠেন তার প্রার্থনা করেছেন দলের প্রত্যেকে।