উনিশদিন পর করােনা মুক্ত ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে

করােনামুক্ত ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে। উনিশদিনের মাথায় মারণ ভাইরাস করােনা থেকে মুক্তি পেলেন পর্তুগাল তথা জুভেন্তাসের তারকা ফুটবলার রােনাল্ডাে।

Written by SNS Turin | November 1, 2020 1:12 pm

ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে (File Photo: IANS)

করােনামুক্ত ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে। উনিশদিনের মাথায় মারণ ভাইরাস করােনা থেকে মুক্তি পেলেন পর্তুগাল তথা জুভেন্তাসের তারকা ফুটবলার রােনাল্ডাে । শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জুভেন্তাস রােনাল্ডাের করােনামুক্ত হওয়ার খবর সমর্থকদের জানিয়েছে। 

বিবৃতিতে আরাে বলা হয়েছে, তুরিনের বাড়িতে তাদের দলের তারকা ফুটবলারকে আর কোয়ারেন্টাইনে থাকতে হবে না। হােম আইসােলেশনে থাকার পরই করােনা থেকে মুক্তি পেলেন রােনাল্ডাে। 

উল্লেখ্য, গত ১৩ অক্টোব্র দেশের হয়ে উয়েফা নেশনস লিগ চলার মাঝে করােনা আক্রান্ত হয়েছিলেন পর্তুগিজ তারকা। ফ্রান্স থেকে লিসবনে ফেরার পর তাঁর করােনা পরীক্ষা করা হয় এবং রিপাের্ট পজিটিভ আসে। রিপাের্ট দেখার পরই সঙ্গে সঙ্গে তাঁকে লিসবনে হােম আইসােলেশনে পাঠানাে হয়। এরপর দিনকয়েক বাদে মেডিক্যাল ফ্লাইটে চড়ে লিসবন থেকে তুরিনের উদ্দেশ্যে উড়ে গিয়েছিলেন রােনাল্ডাে।

তবে এখানে আসার পরও তাঁকে আইসােলেশনে থাকতে হয়েছিল। দেশের জার্সিতে রাশিয়ার বিরুদ্ধে ম্যাচটি মিস করার পর জুভেন্তাসের হয়ে সবধরনের প্রতিযােগিতা মিলিয়ে মােট চারটি খেলায় অংশ নিতে পারেননি। সবথেকে বড় ব্যাপারটা হল বার্সিলােনার বিরুদ্ধেও জুভেন্তাসের জার্সি গায়ে রােনাল্ডাে মাঠে নামতে পারেননি। তার অনুপস্থিতিতে জুভেন্তাসকে হারিয়ে জয় তুলে নিয়েছিল মেসিরা। তিনি মাঠে নামতে পারেননি কারণ রােনাল্ডাের তখনাে করােনা পজিটিভ ছিল।

অবশেষে শুক্রবার করােনা রিপাের্ট তাঁর নেগেটিভ আসে। রােনাল্ডাের করােনা রিপাের্ট নেগেটিভ আসায় সমর্থকরা যেমন খুশি তেমনই ক্লাব কর্তারাও । কারণ সামনের ম্যাচগুলিতে রােনাল্ডােকে যে অত্যন্ত গুরুত্বপূর্ণ দলের জন্য সেটা নিশ্চিতভাবে বলা যায়।