দায়িত্ব পেলেন কন্টে

ব্যর্থতা কাটছে না ইংলিশ প্রিমিয়র লিগে। একের পর এক ম্যাচে হারতে হচ্ছে সুপারদের। তাই তো এবার প্রিন্স হ্যারিদের কোচ পরিবর্তন করা হল।

Written by SNS Delhi | November 3, 2021 9:11 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

ব্যর্থতা কাটছে না ইংলিশ প্রিমিয়র লিগে। একের পর এক ম্যাচে হারতে হচ্ছে সুপারদের। তাই তো এবার প্রিন্স হ্যারিদের কোচ পরিবর্তন করা হল প্রিন্স হ্যারিদের এবার প্রশিক্ষণ দেবেন প্রাক্তন চেলসি ও ইন্টার মিলানের বস অ্যান্টোনিও কন্টে।

মঙ্গলবার টটেনহ্যাম ক্লাবের পক্ষ থেকে এমন কথা জানানো হয়েছে। রবিবারই সুপাররা পরাজিত হয়েছে নিজেদের ঘরের মাঠে ম্যান ইউয়ের কাছে। এরপরই ক্লাবের কর্তারা এই বড়সড় সিদ্ধান্ত নেন।

‘খুব ভালো লাগছে। এটা একটা নতুন চ্যালেঞ্জ আমার কাছে। আমায় এত বড় দায়িত্ব তুলে দেওয়ার জন্য ক্লাবের প্রত্যেককে আমি ধন্যবাদ জানাতে চাই। দলের ফুটবলারদের সঙ্গে খুব শীঘ্রই মানিয়ে নিয়ে আবারও আমাদের দলকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়াটাই প্রধান লক্ষ।

দলে অনেক বড় বড় ফুটবলাররা রয়েছে। সেখানে তাদের নিয়ে প্রতিযোগিতায় সামনের দিকে এগিয়ে যাওয়াটা খুব একটা আমার কাছে অসুবিধার হবে না সেটা আমি নিশ্চিতভাবে বলে দিতে পারি, এমন কথাই জানালেন টটেনহ্যামের নবনিযুক্ত ম্যানেজার কন্টে।

দলে ফিরলেন গ্যারেথ বেল: এদিকে দলে ফিরলেন গ্যারেথ বেল। চোট সারিয়ে আবারও জাতীয় দলে এবং বিশ্বকাপের কামব্যাক। কোয়ালিফাই ম্যাচে খেলতে নামবেন। পাশাপাশি তিনি দেশের হয়ে একশোটি ম্যাচ খেলার জন্য এখন থেকে প্রস্তুত নিচ্ছেন।