ফরাসি ওপেন থেকে নাম তুলে পারেন রজার ফেডেরার তুলে নিতে

চলতি ফরাসি ওপেন টেনিস প্রতিযােগিতার চতুর্থ রাউন্ডে পৌছে গিয়েছেন কুড়িবারের গ্র্যান্ড স্লাম বিজয়ী সুইস টেনিস তারকা রজার ফেডেরার।

Written by SNS Paris | June 7, 2021 6:42 pm

রজার ফেডেরার (Photo: Xinhua/Han Yan/IANS)

চলতি ফরাসি ওপেন টেনিস প্রতিযােগিতার চতুর্থ রাউন্ডে পৌছে গিয়েছেন কুড়িবারের গ্র্যান্ড স্লাম বিজয়ী সুইস টেনিস তারকা রজার ফেডেরার। তবে তিনি নিজের খেলা নিয়ে মােটেই খুশি নন। হয়তাে তিনি এবার ফরাসি ওপেন থেকে নিজের নাম সরিয়ে নিতে পারেন এমনটাই শােনা যাচ্ছে।

ফরাসি ওপেন শুরু হওয়া থেকে খবরের শিরােনামে রয়েছে, আর এখনও তা বর্তমান। জিতেও মন জয় করতে পারলেন না রজার। নিজেও সেটা বুঝতে পেরে জানিয়ে দিলেন, প্রতিযােগিতায় আর নামবেন কিনা পুনরায় সেটা নিয়ে তিনি ইতিমধ্যেই চিন্তা ভাবনা করতে শুরু করে দিয়েছেন।

শনিবার রাতে জার্মানির ডমিনিকের রুিদ্ধে জয় তুলে নিয়ে প্রতিযােগিতার চতুর্থ রাউন্ডে পৌঁছে গেলেও, ম্যাচের যা ফলাফল ছিল সেখানে বেশ কঠিন লড়াই করে জয় তুলে নিতে হয়েছে রজার ফেডেরারকে। তাই তিনি নিে খেলা নিয়ে খুব একটা বেশি খুশি নন। তাই নিজেকে প্রতিযােগিতা থেকে সরিয়ে নিতে চাইছেন।

ফেডেরার বলেন, জানি আর খেলতে পারব কিনা। খেলা চালিয়ে যাওয়া নিয়ে আমাকে একটা সঠিক সিদ্ধান্তে আসতেই হবে। হাঁটুর ওপর চাপ দেওয়া কি খুব ঝুঁকিপূর্ণ? এখন কি বিশ্রাম নিলেই ভাল হয়? গত বছর দু’বার হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে ফেডেরারের।

এ মরশুমে নামার আগে বার বার জানিয়েছেন, ঘাসের কোর্টে জেতাই তার প্রধান লক্ষ্য। নবম উইম্বলডন খেতাব জয়ের লক্ষ্যে নামবেন তিনি। তার আগে প্রস্তুতি প্রতিযােগিতা খেলেন হ্যালে।