সিএবি ক্রিকেট

সিএবি পরিচালিত প্রথম ডিভিশন ক্রিকেট লিগে সােমবার রানের বহর দেখা গেল। মহামেডান স্পাের্টিং ক্লাবের নিশান্ত দাভে শতরান করার কৃতিত্ব দেখালেন।

Written by SNS Kolkata | March 16, 2021 6:55 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: iStock)

সিএবি পরিচালিত প্রথম ডিভিশন ক্রিকেট লিগে সােমবার রানের বহর দেখা গেল। মহামেডান স্পাের্টিং ক্লাবের নিশান্ত দাভে শতরান করার কৃতিত্ব দেখালেন। তার ব্যাট থেকে এসেছে ১৭১ রান। আর বজলুর রহমান ৯১ রানে আউট হয়ে যান। মহামেডান স্পােটিং নির্দিষ্ট ওভারে চার উইকেটে ৩৪৬ রান করে।

তার জবাবে বেলগেছিয়া ইউনাইটেড দুই উইকেটে ৩১৪ রান করে হার স্বীকার করে। মােহিত রায় ১৩৬ রান করে আর অর্মিত বিশ্বাস ৯৪ রানে আউট হয়ে যান। বড়িশা স্পাের্টিং ক্লাব ৯ উইকেটে ২৭৩ রান করে। কাজী জুনাইদ সফি ৮২ রান করে।

ডালহৌসি ক্লাব ২৪৯ রান করে ২৪ রানে পরাক্ত হয়। প্রিন্স যাদব ১২৫ রান করে। মনােহরপুকুর মিলন সমিতি ক্লাব ৬ উইকেটে জয় পেয়েছে। ভূকৈলাস আট উইকেটে ২৭৩ রান করে। কামরান খাঁ ১২৫ রানে আউট হন। মনােহরপুকুর ৪ উইকেটে ২৭৭ রান করে জয় তুলে নেয়। পীযুষ তানােয়ার ৮৮ ও আব্দুর কালাম ৭২ রানে নটআউট থাকে।

ইস্টবেঙ্গল ৯ উইকেটে জিতেছে বিএনআর এর বিরুদ্ধে। বিএনআর ১৮৯ রান করে। অবিনাশ কুমার ৭০ রান করেছেন। ইস্টবেঙ্গল ১ উইকেটে ১৯১ রান করে জয় তুলে নেয়। সায়ন শেখর মন্ডল ১০৮ রান করেছেন।