আইপিএলের পর চোটের জন্য অনিশ্চিত হয়ে গেল ভুবনেশ্বর কুমারের অস্ট্রেলিয়া সফরও

সানরাইজার্স হায়দরাবাদ দলের তারকা ও অভিজ্ঞ পেস বােলার ভুবনেশ্বর কুমার চোটের কারণে চলতি ত্রয়ােদশতম আইপিএল প্রতিযােগিতা থেকে ছিটকে গেলেন

Written by SNS Dubai | October 6, 2020 1:00 pm

ভুবনেশ্বর কুমার (Photo: AFP)

সানরাইজার্স হায়দরাবাদ দলের তারকা ও অভিজ্ঞ পেস বােলার ভুবনেশ্বর কুমার চোটের কারণে চলতি ত্রয়ােদশতম আইপিএল প্রতিযােগিতা থেকে ছিটকে গেলেন। সােমবার দলের পক্ষ থেকে এমন খবরই জানানাে হয়েছে। থাই মাশেলে চোটের জন্যই ভুবি প্রতিযােগিতা থেকে ছিটকে গিয়েছে বলে জানা গিয়েছে।

পাশাপাশি চলতি বছরের শেষদিকে ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা রয়েছে , ধরা হচ্ছে চোটের জন্য আসন্ন অস্ট্রেলিয়া সিরিজেও বাদের তালিকাতেই থাকবেন ভুবি। চেন্নাই সুপার কিংসের সঙ্গে রাউন্ড রকিন লিগের খেলায় উনিশতম ওভারে বল করার সময়ই চোট লেগেছিল ভুবির। তার তিনদিন পর জানা গিয়েছে, তার চোট গুরুতর তাই তাকে এবারের প্রতিযােগিতা থেকে ছিটকে যেতে হবে।

বিসিসিআইয়ের এক সিনিয়র কর্তা সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘চলতি বছরের আইপিএল প্রতিযােগিতা থেকে ভুবনেশ্বর কুমার ছিটকে গিয়েছেন চোটের জন্য। খুব সম্ভবত গ্রেড ‘২’ অথবা ‘৩’ র চোট । খুব সম্ভবত ভুবিকে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। আর ভুবি চোটের জন্য আসন্ন অস্ট্রেলিয়া সফর থেকেও ছিটকে যেতে পারেন।

ভুবনেশ্বর কুমার চলতি বছরে সানরাইজার্সের জার্সি গায়ে চারটি খেলায় অংশ নিয়েছেন এবং তিনটি উইকেটও সংগ্রহ করেছেন। ভুবির আগেই সানরাইজার্স হায়দরাবাদ দলের অলরাউন্ডার মিচ মার্শ ছিটকে গিয়েছিলেন চোটের জন্য। এবার ভুবি ছিটকে গেলেন। তবে মিচ মার্শের পরিবর্তে দলে নেওয়া হয়েছে ক্যারিবিয়ান অলরাউন্ডার জেসন হােল্ডারকে। এখন ভুবির পরিবর্তে কাকে দলে । নেওয়া হয় সেটাই দেখার বিষয়।