মেসির জোড়া গােলে বার্সার জয় 

বার্সিলােনা সাতাশ ম্যাচে আঠারােটিতে জয় তুলে নিয়ে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে থাকল। এবং প্রথমস্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের থেকে চার পয়েন্ট পিছিয়ে।

Written by SNS Barcelona | March 17, 2021 6:10 pm

লিওনেল মেসি (File Photo: IANS)

লা লিগায় মেসির পায়ের জাদু অব্যাহত… হুসার বিরুদ্ধে মেসির জোড়া গােলে লা লিগার রাউন্ড রবিন লিগের খেলায় বার্সিলােনা (৪-১) গােলে জয় তুলে নিয়ে, রিয়েল মাদ্রিদকে পিছনে ফেলে দ্বিতীয়স্থানে উঠে এল। 

আপাতত বার্সিলােনা সাতাশ ম্যাচে আঠারােটিতে জয় তুলে নিয়ে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে থাকল। এবং প্রথমস্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের থেকে চার পয়েন্ট পিছিয়ে। এবং তৃতীয়স্থানে থাকা রিয়েল মাদ্রিদের থেকে দু’পয়েন্ট এগিয়ে। প্রথম তিনটি স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ, বার্সিলােনা ও রিয়েল মাদ্রিদ সমসংখ্যক ম্যাচ খেলেছে। 

এদিকে মেসি বার্সা দলের হয়ে মােট ৭৬৭ টি ম্যাচ খেলে ফেললেন। এবং জাভির রেকর্ড স্পর্শ করলেন। নজির স্পর্শ করার দিনে মেসির পা থেকে এল জোড়া গােলও। 

খেলা শুরুর তেরাে মিনিটের মধ্যেই বাসকুয়েটের বাড়ানাে পাস থেকে বল পেয়ে মেসি কোনাে ভুল না করে বল সােজা বিপক্ষের গােলের জালে জড়িয়ে দিয়ে বার্সিলােনাকে এক গােলে এগিয়ে দেন। 

এরপর খেলার পঁয়ত্রিশ মিনিটে গঞ্জালেজের বাড়ানাে পাস থেকে বার্সিলােনাকে দু’গােলে এগিয়ে দেন গ্রিয়েজম্যান। তবে প্রথমার্ধে অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে মির হুসার হয়ে গােলের ব্যবধান কমান (১-২)। 

দ্বিতীয়ার্ধে খেলতে নামার পর বার্সিলােনার আক্রমণের ধার কোনও সময়ের জন্য কমে যায়নি। খেলা শুরুর আট মিনিটের মাথায় বার্সিলােনাকে (৩-১) গােলে এগিয়ে দেন মিনগুয়েজা। 

জয় নিশ্চিত ছিল। তবে শেষ সময়ে নব্বই মিনিটে মেসির পা থেকে চলে আসে আরাে একটি গােল। এবং বার্সিলােনা জয় তুলে নেয় (৪-১) গােলে।