সরকারি চাকরিতে ইস্তফা ববিতার

অফার ছেড়ে দিলেন ‘দঙ্গল গার্ল’ প্রাক্তন কুস্তিগির ববিতা। আর এই ভালাে অফার ছেড়ে দেওয়ার একটাই কারণ সেটা হল তিনি সক্রিয় রাজনীতিতে যােগ দিতে চলেছেন।

Written by SNS Delhi | October 9, 2020 4:15 am

ববিতা ফোগাত (Photo: Instagram/@babitaphogatofficial)

সরকারি চাকরির মতন ভালাে অফার ছেড়ে দিলেন ‘দঙ্গল গার্ল’ প্রাক্তন কুস্তিগির ববিতা। আর এই ভালাে অফার ছেড়ে দেওয়ার একটাই কারণ সেটা হল তিনি সক্রিয় রাজনীতিতে যােগ দিতে চলেছেন।

বিজেপির হয়ে রাজনীতিতে পুরােদমে নামার জন্য হরিয়ানা সরকারের চাকরি ছেড়ে দিলেন সােনাজয়ী কুস্তিগীর। হরিয়ানা সরকারের ক্রীড়া এবং যুব কল্যাণ দফতরের ডেপুটি ডিরেক্টর ছিলেন ববিতা।

২০১৪ সালে কমনওয়েলথ গেমসে সােনাজয়ী ববিতা খেলা ছেড়েছেন দু’বছর আগে। তবে বলে রাখা ভালো, ২০১৯ সালের হরিয়ানা নির্বাচনের টিকিটও পেয়েছিলেন ববিতা। কিন্তু হরিয়ানার বিধানসভা নির্বাচনের সময় ভােটে জিততে পারেননি। এবং তার আক্ষেপটা ছিল তার মধ্যে।

কুস্তির আসরের মতন সােনা জয় করার পর রাজনীতির ময়দানে নেমে হারটা তিনি মন থেকে মেনে নিতে পারেননি। তাই নিজের খেলার কেরিয়ারের মতন রাজনীতির কেরিয়ারেও বড় সাফল্যের জন্য এবার চাকরিতে ইস্তফা দিলেন ববিতা এমন কথাই সকলে মনে করছেন। এখন তিনি হারের ধাক্কা ভুলে গিয়ে কীভাবে কামব্যাক করতে পারেন রাজনীতির ময়দানে সেটাই দেখার বিষয় হবে।