বয়স মাত্র আড়াই দিন হলেও, কড়া নিরাপত্তার ঘেরাটোপে

নিজের মুখেই বিরাট কোহলি জানিয়েছিলেন।তার সদ্যোজাত কন্যাসন্তানের বয়স মাত্র আড়াই দিন হবে, আর তার জন্য এখন থেকেই কড়া নিরাপত্তার ঘেরাটোপ তৈরি করা হয়েছে।

Written by SNS Delhi | January 14, 2021 4:32 pm

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি (Photo: Instagram/@anushkasharma)

বিয়েটাও করেছিলেন সকলের আড়ালে এবং সেই খবর যাতে প্রকাশ্যে না আসে তার জন্য অনেক চেষ্টা করেছিলেন। তারপর দু’জনে মিলে ঠিক সময় করে খবর সােশ্যাল মিডিয়ায় আনেন। তবে সােমবার সেই সেলিব্রিটি জুটি অর্থাৎ বিরুষ্কার সংসারে নতুন অতিথির আগমন ঘটেছে।

সেই খবর অবশ্য সােমবার নিজের মুখেই বিরাট কোহলি জানিয়েছিলেন। কিন্তু, তার সদ্যোজাত কন্যাসন্তানের বয়স মাত্র আড়াই দিন হবে, আর তার জন্য এখন থেকেই কড়া নিরাপত্তার ঘেরাটোপ তৈরি করা হয়েছে। এখন তাদের ব্যক্তিগত জীবনে কাউকে ঢুকতে দিতে নারাজ দেশের সেলিব্রিটি জুটি।

এমনকি আত্মীয় , বন্ধুরাও সেই তালিকা থেকে বাদের তালিকায় পড়ে গিয়েছে। মুম্বইয়ের পাপারাৎজিদের উদ্দেশ্যে তারা বলেছেন, আমাদের ছবি তুলুন, দয়া করে এখন মেয়ের ছবি তুলবেন না। এত বছর ধরে আপনারা আমাদের যে ভালােবাসা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী অনুষ্কা শর্মা তাঁদের সদ্যোজাত কন্যাকে নিয়ে অত্যন্ত সতর্ক হয়ে রয়েছেন। কারণ পরিস্থিতিটা মােটেই ভালাে নয়। করােনাকালীন সময়ে তাঁরা কোনােভাবেই অতিরিক্ত ঝুঁকি নিতে চাইছেন না। সেই জন্য নিকটাত্মীয়দেরও অনুমতি দিলেন না হাসপাতালে দেখা করার।

এমনকি কোনও রকম ফুল বা উপহারও নিচ্ছেন না তারা। এতটাই কঠোর নিরাপত্তা যে অনুষ্কাকে যে ধরে রয়েছেন, তার পাশের ঘরের লােকজনদের আত্মীদেরও এই ঘরে যেতে দেওয়া হচ্ছে না। এ যেন একেবারে ‘জেড প্লাস’ নিরাপত্তা।