অনুশীলনে বুমরা এবার চোখে আঘাত পেলেন

যশপ্রীত বুমরা এবং আঘাত বিষয় দুটি যেন হাত ধরাধরি করে এগােচ্ছে এইবারের আইপিএল ক্রিকেটে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে বুমরা আহত হয়েছিলেন।

Written by SNS April 8, 2019 12:39 pm

যশপ্রীত বুমরা (Photo: IANS)

দিল্লি – যশপ্রীত বুমরা এবং আঘাত বিষয় দুটি যেন হাত ধরাধরি করে এগােচ্ছে এইবারের আইপিএল ক্রিকেটে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে বুমরা আহত হয়েছিলেন। শনিবার হায়দরাবাদের উপ্পলে রাজীব গান্ধি আন্তর্জাতিক স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে বুমরাকে দেখা যায় ডানদিকের চোখের চারপাশে একটি কালাে দাগ নিয়ে ম্যাচ খেলতে। জানা গেছে, অনুশীলনের সময় একটি বল সরাসরি এসে বুমরা’র চোখে লেগেছিল। তবে বুমরার সৌভাগ্য ফিল্ডিংয়ের অনুশীলনের জন্য কিছুটা নরম বল ব্যবহার করা হয় এটি ছিল সেই বল। তাই চোখে আঘাতের দরুণ গুরুতর কিছু হয়নি। এবছর মুম্বই ইন্ডিয়ান্সের এই পেস বােলারের দিকে নজর সবার। শুধু আইপিএল ফ্রানচাইজির নয় বিরাট কোহলির দলেরও বুমরা প্রধান অস্ত্র। যেহেতু বিশ্বকাপ কাছাকাছি এসে পড়েছে তাই তার আগে সবরকম চেষ্টা করা হচ্ছে যে বুমরা যাতে কোনও ধরনের আঘাত না পায়।

আইপিএলের প্রথম ম্যাচে বুমরা আঘাত পাওয়ার পর ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারহাত মুম্বই ইন্ডিয়ান্সের ফিজিও নীতিন প্যাটেলের সঙ্গে যােগাযােগ করে বুমরার আঘাতের ধরণ জানতে চেয়েছিলেন। যদিও আঘাতটি ছিল কাঁধে যন্ত্রণ এবং ম্যাচ শেষ হওয়ার আগেই বুমরা ফিট হয়ে যান। কিন্তু সানরাইজার্সের বিরুদ্ধে বুমরা ব্যাট করতে না নামায় আবার গুঞ্জন উঠেছে। যদিও মুম্বই দলের তরফ থেকে বলা হয়েছে টিম ম্যানেজমেন্ট সতর্কমূলক ব্যবস্থা হিসেবে বুমরাকে ব্যাট করতে পাঠায়নি।