স্ট্রোক নয়, রুটিন চেক আপ বললেন মিঠুনের পুত্রবধূ

Written by SNS February 10, 2024 4:14 pm

কলকাতা, ১০ ফেব্রুয়ারি: সকাল থেকেই মিঠুনের অসুস্থতা নিয়ে যখন গোটা বাংলা তোলপাড়, তখন ভালো খবর শোনালেন অভিনেতার পুত্রবধূ মাদালসা। তিনি দাবি করেছেন, অভিনেতা মিঠুন চক্রবর্তী আদৌ অসুস্থ নন। তাঁর বুকে ব্যথাও নেই। স্ট্রোকের গুজবও উড়িয়ে দেন পুত্র মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী। তিনি বলেন, আজ সকালে রুটিন চেক আপের জন্য ‘শাস্ত্রী’ ছবির শ্যুটিং ফ্লোর থেকে তাঁকে হাসপাতালে আনা হয়েছে। এখনও সেখানেই ভর্তি আছেন তিনি। এই খবর শোনার পর দেশ বিদেশে থাকা মিঠুনের ভক্তরা অনেকটাই আশ্বস্ত হয়েছেন।

প্রশ্ন উঠছে, তাহলে কেন এমন গুজব ছড়ানো হল? সবই কি ডাহা মিথ্যা! তাই যদি হয়ে থাকে তাহলে এই গুজব কি মিডিয়া ছড়িয়েছে? নাকি শাস্ত্রী ছবির বাড়তি প্রচার ও মানুষের মনে কৌতূহল সৃষ্টির খাতিরে এই গুজব ইচ্ছা করেই রটিয়েছে ছবির নির্মাতা সংস্থা!

উল্লেখ্য, আজ সাত সকালেই তোলপাড় পড়ে যায় সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ায়। খবর ছড়িয়ে পড়ে, “শ্যুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। শহর কলকাতার বুকেই শ্যুটিং চলছিল তাঁর। আজ সকালে সেখানে আচমকাই বুকে ব্যথা অনুভব করেন। সাড়ে দশটা নাগাদ মিঠুন চক্রবর্তীকে ইএম বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেসময় তিনি চেতনা হারিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গে টানা এমআরআই করা হয়। সেই এমআরআই রিপোর্টে জানা যায়, অভিনেতার স্ট্রোক হয়েছে।”

তবে মাদালসার এই বক্তব্যেও কিন্তু ধন্দ কাটছে না। তিনি কি কিছু ধামাচাপা দিচ্ছেন! নাকি “মহাগুরু”-র জনপ্রিয়তার আলোয় নিজেকে আরও আলোকিত করছেন! যদিও মাদালসা এদিন  সংবাদ মাধ্যমকে স্পষ্ট বলেছেন, ‘‘বুকে ব্যাথা এ সব ভুল কথা। রুটিন-চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।’’