প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের জনসভাকে ঘিরে জোর প্রস্তুতি

বিজেপি নেতা বাপি সরকার জানান,কেন্দ্রীয় মন্ত্রী তাদের হয়ে প্রচারে আসছেন নিরাপত্তা বিষয়ক বিভিন্ন দিক খতিয়ে দেখার পাশাপাশি সভাস্থল ঘুরে দেখেন জেলা নেতৃত্ব।

Written by SNS Delhi | February 26, 2021 2:10 pm

প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং (Photo: IANS)

এবারের বিধানসভা নির্বাচনে শাসকদল তৃণমূলের কাছে প্রধান বিরােধী শক্তি হিসাবে উঠে এসেছে বিজেপি দল। সেখানে দাঁড়িয়ে দক্ষিণ দিনাজপুর জেলায় ছ’টি আসন দখল করতে মরিয়া গেরুয়া শিবির। নাম ঘােষণা না হলেও দলের প্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারে আসছেন রাজনাথ সিং।

শুক্রবার বালুরঘাট হাইস্কুল মাঠে জনসভা করার কথা রয়েছে রাজনাথের। বৃহস্পতিবার জনসভাস্থল ঘুরে দেখেন বিজেপি নেতৃত্বরা। একই সাথে কেন্দ্রীয় মন্ত্রীর নিরাপত্তার বিষয়টিও নিশ্চিত করতে জেলায় অতিরিক্ত পুলিশ সুপার এমডি নার্সিমকে সঙ্গে নিয়ে এলাকা ঘুরে দেখেন তার নিরাপত্তারক্ষীরা।

বালুরঘাট শহর জুড়ে মাথার উপর দিয়ে থাকা বিদ্যুতের তার নিয়ে অসন্তোষ প্রকাশ করে রাজনাথের নিরাপত্তারক্ষীরা। তারপরেই তৎপরতার সাথে বিদ্যুৎ দফতর সেগুলি সরানাের ব্যবস্থা করেছে। জেলা বিজেপি নেতা বাপি সরকার জানিয়েছেন, কেন্দ্রীয় মন্ত্রী তাদের হয়ে প্রচারে আসছেন। তার নিরাপত্তা বিষয়ক বিভিন্ন দিক খতিয়ে দেখার পাশাপাশি এদিন সভাস্থল ঘুরে দেখেন জেলা নেতৃত্বরা।