বিধানসভা নির্বাচন ঘােষণার আগেই হাইটেক প্রচার বিজেপির

বিধানসভা নির্বাচনের আগেই অভিনব কায়দায় ভোট প্রচারে নামলাে বিজেপি দল। হাইটেক প্রচার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহর সভাপতি সুমন বর্মনের।

Written by SNS Balurghat | December 5, 2020 6:48 pm

বিজেপি (File Photo: IANS)

বিধানসভা নির্বাচনের আগেই অভিনব কায়দায় ভোট প্রচারে নামলাে বিজেপি দল। হাইটেক প্রচার পেতে বিয়ে বাড়ি গুলিকে বেছে নিচ্ছেন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহর সভাপতি সুমন বর্মন। ব্যক্তিগতভাবে বিয়ে বাড়ির আমন্ত্রণ পেয়ে প্রচারের সুযােগ হাতছাড়া করেননি তিনি। নববধুকে গেরুয়া রঙে উত্তরীয় পড়িয়ে এবং একটি পুস্তিকা তুলে দিয়ে আগেভাগেই নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন তিনি।

এর আগেও বালুরঘাট শহরের একটি বিয়ে বাড়িতে গেরুয়া উত্তরীয় এবং স্বস্তিকা তুলে দিয়ে সংবাদমাধ্যমে নজর কেড়ে নেন বিজেপি এই তরুণ নেতা। এবারও বিয়ে বাড়ির নেমন্তন্ন হাতছাড়া করেননি তিনি। বুধবার বালুরঘাট শহরের মনালিসা লজে অনুষ্ঠিত একটি বিয়ের অনুষ্ঠানে ঘুরিয়ে হলেও এক প্রকার দলের প্রচার সেরেছেন সুমন বাবু। নববধূকে গেরুয়া উত্তরীয় পড়ানাের পাশাপাশি প্রধানমন্ত্রীর ছবি দেওয়া একটি পুস্তিকাও তুলে দেওয়া হয়েছে পাত্র ডাঃ দিবাকর ঘােষ এবং পাত্রী শুভশ্রী সরকারে হাতে।

বালুরঘাট শহর বিজেপি সভাপতি সুমন বর্মন জানিয়েছেন, লক্ষ্য ২০২১ টার্গেট ঙ্গেল খুব শীঘ্রই স্বর্ণ যুগের সূচনা হতে চলেছে এই বাংলায়। ২০২১ এর বিধানসভা নির্বাচনে নরেন্দ্র মােদীর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি ২০০-র বেশি আসন নিয়ে সরকার গঠন করছে এই পশ্চিমবাংলায়। তাই আবারাে একটি বিবাহ অনুষ্ঠানে তিনি ব্যক্তিগত আমন্ত্রণ পেয়ে নব দম্পতিকে গেরুয়া উক্তীয় পরিয়ে লক্ষ ২০২১ টার্গেট বাংলা উপহার স্বরূপ পুস্তিকা তুলে দিয়েছেন।