বিজেপি কর্মীকে মারধরের অভিযােগ

বিজেপির এক কর্মীকে তরােয়াল দিয়ে মারধর করার অভিযােগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বুধবার এই ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া থানার চোরচিতা এলাকায়।

Written by SNS Jhargram | January 22, 2021 5:36 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

বিজেপির এক কর্মীকে তরােয়াল দিয়ে মারধর করার অভিযােগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বুধবার এই ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া থানার চোরচিতা এলাকায়। বিজেপির অভিযােগ এদিন চোৱচিতাতে তাদের কিষণ সুরক্ষা দলীয় কর্মসূচি ছিল।

বিজেপির স্থানীয় কর্মীরা মিছিল করে যাচ্ছিলেন সেই সময় তাদের। মিছিলের উপর চড়াও হয়ে তৃণমূল হামলা চালায় বলে অভিযােগ। বিজেপির এক কর্মী বিকাশ বাঙ্কে কে মাথায় তরােয়াল দিয়ে কোপানাে হয় এবং তিনি গুরুতর আহত হলে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাপাতালে স্থানান্তরিত করা হয়।

বিজেপির অভিযােগ তৃণমূল চড়াও হয়ে পরিকল্পিতভাব বিকাশ বাস্কে কে আহত করেছে। অন্যদিকে তৃণমূল এই অভিযােগ অস্বীকার করে পাল্টা দায় চাপিয়েছেন বিজেপির উপর। বিজেপির অভিযােগের তীর চোরচিতা অঞ্চল তৃনমূল রাজিব করের বিরুদ্ধে।

বিজেপির অভিযােগ রাজিব কর ই এ হামলা চালিয়েছেন। অন্যদিকে তৃণমুল পাল্টা পাৰি চোৱচিতা এলাকায় মিছিল করার নামে রাজিব করের বাড়িতে পরিকল্পিতভাবে হামলা চালানাে হয় তার বাড়িতে। ইটপাটকেল ছােড়া হয় হাসিয়া টাঙ্গি নিয়ে তার বাড়িতে চড়া হয়ে তার স্ত্রী এবং মাকেও মারধর করা হয়।

এই ঘটনায় তৃণমূল কর্মীরা বাধা দেয়। গােপীবল্লভপুর দুই ব্লক তৃণমূলের সভাপতি টিংকু পাল বলে বিজেপি পরিকল্পিতভাবে অঞ্চল সভাপতি রাজীব করের বাড়িতে হামলা চালিয়েছে। তার স্ত্রী এবং বউকে মারধর করেছে তারা। প্রচুর লােকজন জড়াে করেছে যার ফলে তারা বাড়ি থেকে বেরােতে পারেনি বিজেপি নিজেদেরই আনা হাতিয়ারে আহত হয়। এটা বিজেপির পরিকল্পিত হামলা।