গুলির দায় স্বীকার করে ফের সলমনকে বড়সড় হুমকি বিষ্ণোই গ্যাংয়ের

Written by SNS April 14, 2024 6:35 pm

মুম্বই, ১৪ এপ্রিল: সকলের চেনা আশঙ্কায় সত্যি হল। বলিউড অভিনেতা সলমন খানের বাড়িতে অজ্ঞাত আততায়ীর গুলির নেপথ্যে কে তা এবার প্রকাশ্যে এল। বিষ্ণোই গ্যাং-ই এই হামলার পিছনে দায়ী। আজ এই ঘটনার আতঙ্কের রেশ কাটতে না কাটতেই বিষ্ণোই গ্যাংয়ের একটি হুমকি চিঠি থেকে বিষয়টি স্পষ্ট হয়ে গিয়েছে। সেই চিঠিতে গোটা ঘটনার দায় স্বীকার করে নিয়েছে বিষ্ণোই গ্যাং। পাশাপাশি, সমাজ মাধ্যমে পোস্ট দিয়ে সলমন খানকে রীতিমতো হুমকি দিয়েছে তারা।

প্রসঙ্গত ১৯৯৮ সালে একটি সিনেমার শ্যুটিংয়ে গিয়ে কৃষ্ণসার হরিণ শিকার কাণ্ডে সলমনের নাম জড়ায়। এই ঘটনার ‘বদলা নিতে’ সলমনকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানায়, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতম তালিকা’য় রেখেছে, তাঁদের মধ্যে প্রথমেই নাম রয়েছে সলমন খানের। তারপর থেকেই সলমনকে নানাভাবে প্রাণের হুমকি দেয় এই গ্যাংস্টার। কিন্তু এবার আর হুমকি নয়, অভিনেতার বাড়িতে হামলার মতো ঘটনা ঘটাল তারা।

বিষ্ণোই গ্যাংয়ের মূল পান্ডা লরেন্স বিষ্ণোই বর্তমানে জেল বন্দি। তা সত্ত্বেও বিন্দুমাত্র দাপট কমেনি এই গোষ্ঠীর অনুগামীদের। আজ গ্যাংস্টার লরেন্সের ভাই আনমোল বিষ্ণোই সমাজ মাধ্যমে একটি পোস্ট দিয়ে বলে, ‘‘আমদের উপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তাই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক মাত্র সলমন খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর এগোতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না… দাউদ ও ছোটা শাকিল নামের যে দু’জনকে তুমি ভগবান মানো, সেই নামের দু’টি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম।’’