ইয়েদুরাপ্পাকে সমর্থনে ১ হাজার কোটি, বললেন প্রাক্তন বিধায়ক

বুধবার প্রাক্তন বিধায়ক নারায়ণ গৌড়া বলেন, কর্ণাটকের এখনকার মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা তাঁকে বলেছিলেন, আমাকে সমর্থন করুন আপনাকে ১ হাজার কোটি টাকা দেব।

Written by SNS Bengaluru | November 7, 2019 12:28 pm

বি এস ইয়েদুরাপ্পা (File Photo: IANS)

কয়েকমাস আগে কর্ণাটকে কংগ্রেস-জেডি সরকারের ওপর থেকে সমর্থন তুলে নিয়েছিলেন কয়েকজন বিধায়ক। ফলে সরকারের পতন ঘটে। ক্ষমতায় আসে বিজেপি সরকার। তখনই বিজেপির বিরুদ্ধে বিধায়ক কেনাবেচার অভিযােগ ওঠে।

বুধবার প্রাক্তন বিধায়ক নারায়ণ গৌড়া বলেন, বিজেপি নেতা তথা কর্ণাটকের এখনকার মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা তাঁকে বলেছিলেন, আমাকে সমর্থন করুন আপনাকে ১ হাজার কোটি টাকা দেব।

নারায়ণ গৌড়াকে অবশ্য ডিসকোয়ালিফাই করা হয়েছে। তিনি এদিন সমর্থকদের বলছেন, ‘এইচ ডি কুমারস্বামী সরকার পড়ে যাওয়ার আগে একজন আমাকে ইয়েদুরাপ্পার বাড়িতে নিয়ে গেল। তখন ভাের পাঁচটা বাড়িতে ঢুকে শুনলাম ইয়েদুরাপ্পা পুজোয় বসেছেন। পরে তিনি ঘরে এসে বললেন, আমাকে সমর্থন করুন যাতে আমি ফের মুখ্যমন্ত্রী হতে পারি। আমি তাঁকে বললাম, কৃষ্ণারাজপেট কেন্দ্রে উন্নয়নের জন্য ৭০০ কোটি টাকা চাই। তিনি বললেন, আরও ৩০০ কোটি টাকা বেশি দেব। আমি আপনাকে ১ হাজার কোটি টাকা দেব’।

নারায়ণ গৌড়া সমর্থকদের জিজ্ঞাসা করেন, ‘আপনার কি মনে করেন না, এমন মহৎ এক ব্যক্তিকে সমর্থন করা উচিত? আমি তাঁকে সমর্থন করেছিলাম। তিনি আমাকে পরে টাকাটা দিয়েছিলেন’।