ফের আপনি মিথ্যে বললেন: রাহুল

আমেথির রাইফেল কারখানা নিয়ে আবার মিথ্যে বলেছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদির আমেথি সফরের পরদিনই এই ভাষায় তাঁর বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

Written by SNS March 5, 2019 8:31 am

রাহুল গান্ধী (Photo: IANS/AICC)

দিল্লি, ৪ মার্চ- আমেথির রাইফেল কারখানা নিয়ে আবার মিথ্যে বলেছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদির আমেথি সফরের পরদিনই এই ভাষায় তাঁর বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তাঁকে জবাব দিয়ে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বলেছেন, আমেথির উন্নয়নে ভয় পেয়েছে রাগা।

রবিবার রাহুলের লোকসভা কেন্দ্র আমেথিতে ভারত-রাশিয়ার যৌথ প্রকল্প একে-২০৩ রাইফেল তৈরি কারখানার উদ্বোধন করে প্রধানমন্ত্রী বলেন, এই কারখানার শিলান্যাসই হয়েছে। তবে কাজ কিছু হয়নি। তারই জবাব দিয়ে টুইটে রাহুলের দাবি,২০১০ সালে আমেথির অস্ত্র কারখানার শিলান্যাস তাঁর হাতেই হয়েছিল। গত কয়েক বছর ধরেই এটি চলছে এবং ছোট অস্ত্র তৈরি করছে। মোদিকে তীব্র আক্রমণ করে রাগা লেখেন, ‘২০১০ সালে আমি অস্ত্র কারখানার শিলান্যাস করি। কয়েক বছর ধরেই এখানে ছোট অস্ত্র তৈরি হচ্ছে। কাল আপনি আমেথিতে এলেন আর অভ্যেসবশত আবার মিথ্যে বললেন। আপনার কি কোনও লজ্জা নেই?’

রাহুলের এই সমালোচনার জবাব দিয়ে টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তিনি টুইটে লেখেন, কংগ্রেস সভাপতি খাতিয়ে দেখেননি যে এটা ভারত-রাশিয়ার যুগ্ম প্রকল্প।

রবিবার আমেথিতে ৫৩৮ কোটি টাকার উন্নয়নমূলক প্রকল্পের ঘোষণা করেন প্রধানমন্ত্রী।