ফের যোগীরাজ্য! মেরঠে মহিলাকে খুন করে মুণ্ডহীন দেহ আবর্জনায় ফেললো দুষ্কৃতীরা

পরিত্যক্ত বস্তুার ভেতর থেকে মিলেছে এক মহিলার মুণ্ডহীন ধর। উত্তরপ্রদেশের মেরঠের একটি কবরস্থানের সামনে থেকে সােমবার ওই পরিত্যক্ত বস্তাটি পায় পুলিশ

Written by SNS Lucknow | October 28, 2020 4:02 am

প্রতিকি ছবি (File Photo: iStock)

যােগীরাজ্যে ফের একটি ঘটনায় মেয়েদের নিরাপত্তা নিয়ে গুরুতর প্রশ্ন উঠেছে। পরিত্যক্ত বস্তুার ভেতর থেকে মিলেছে এক মহিলার মুণ্ডহীন ধর। উত্তরপ্রদেশের মেরঠের একটি কবরস্থানের সামনে থেকে সােমবার ওই পরিত্যক্ত বস্তাটি পায় পুলিশ। আবর্জনার স্তুুপে কে বা কারা ওই বস্তাটি ফেলে গিয়েছিল। রাস্তার কুকুর বস্তাটি নিয়ে কাড়াকাড়ি করার সময় ধর মুণ্ড বিচ্ছিন্ন দেহটি বেরিয়ে পড়ে। রাস্তায় লােকজনের নজরে পড়লে পুলিশকে খবর দেওয়া হয়। মহিলার মুণ্ডের সন্ধান না মেলায় পুলিশ এখনও তার পরিচয় জানতে পারেনি। কাটা মুণ্ড উদ্ধারের জন্য আশেপাশে সর্বত্র তল্লাশি চলছে।

পুলিশের ধারনা– অন্য কোথাও খুন করে করে রাতের অন্ধকারে কেউ বা কারা মহিলার দেহ বস্তাবন্দি করে ফেলে রেখে যায়। অভিযুক্তদের শনাক্ত করতে আশেপাশের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। তবে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযুক্তদের কোনও সন্ধান পাওয়া যায়নি।

মেরঠের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ) অখিলেশ নারায়ণ সিং জানান ফতেউল্লাহপুর মুসলিম কবরস্থানের পেছনে আবর্জনার স্তুপ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। এটি লিসারি গেট থানা অন্তর্গত। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, সম্ভবত পরিচিত কারও হাতে খুন হয়েছেন ওই মহিলা। মৃতের পরিচয় গােপন রাখতেই তার শিরচ্ছেদ করে মাথা অন্যত্র ফেলা হয়েছে। পথকুকুরা কাড়াকাড়ি করার সময় দেহটি বস্তার বাইরে বেরিয়ে আসে।

পুলিশের অনুমান মহিলার বয়স তিরিশের আশেপাশে হবে। পুলিশের এক কর্তা জানিয়েছেন, তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে হরিয়ানার ফরিদাবাদ জেলায় বল্লভগড় কলেজের বাইরে অজ্ঞাতপরিচয় এক বন্দুকবাজের গুলিতে মারা গিয়েছেন এক কলেজছাত্রী। বছর একুশের ওই ছাত্রীর সােমবার পরীক্ষা ছিল। পরীক্ষা দিয়ে হল থেকে বের হওয়া মাত্রই কে বা কারা তাকে গুলি করে পালিয়ে যায়।

এসপি বল্লভগড় জয়বীর সিং রাঠী জানিয়েছেন, অভিযুক্তরা গাড়ি নিয়ে কলেজের বাইরে অপেক্ষা করছিল। ওই ছাত্রী কলেজ থেকে বের হওয়া মাত্রই তাকে অপহরণ করার চেষ্টা করা হয়। ছাত্রীটি বাঁধা দিলে তাকে গুলি করে পালিয়ে যায় অভিযুক্তরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘােষণা করেন চিকিৎসকরা। পুলিশের ধারনা এই ঘটনার সঙ্গে দু’জন ব্যক্তি জড়িত রয়েছে। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পুলিশের আরও অনুমান দুই অভিযুক্তের একজন ওই ছাত্রীকে চিনত। রাঠী জানান, সংশ্লিষ্ট ধারায় মামলা শুরু করা হয়েছে।