ফটো শ্যুটে ব্যস্ত যোগী, কটাক্ষ প্রিয়াঙ্কা গান্ধির

উত্তরপ্রদেশে নারী নিরাপত্তা, নারীদের ওপর ১৩ টি পাশবিক ঘটনার উল্লেখ করে যােগী আদিত্যনাথের সরকারকে আক্রমণ করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি

Written by SNS October 17, 2020 2:59 am

প্রিয়াঙ্কা গান্ধি (Photo IANS/AICC)

উত্তরপ্রদেশে নারী নিরাপত্তা, নারীদের ওপর ১৩ টি পাশবিক ঘটনার উল্লেখ করে যােগী আদিত্যনাথের সরকারকে আক্রমণ করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি।

তিনি তালিকা তুলে অভিযােগ করেন, গত ৯ অক্টোবর থেকে ১৫ অক্টোবর উত্তরপ্রদেশে নারীদের ওপর নানা অপরাধমূলক ঘটনা ঘটেছে এবং বিজেপি সেই সমস্ত দুষ্কৃতীদের নিরাপত্তা দিচ্ছে। যার ফলে রাজ্যে মহিলারা নিরাপত্তার অভাব বােধ করছেন।

হিন্দিতে এক টুইটে প্রিয়াঙ্কা গান্ধি লিখেছেন, ইউপিতে গত সপ্তাহে ১৩ টি পাশবিক নারী নির্যাতনের ঘটনা ঘটেছে। রিপোর্ট অনুযায়ী, চারটি ঘটনায় নির্যাতিতা খুন হয়েছেন। অথবা নির্যাতিতা আত্মহত্যা করেছেন। নারী নিরাপত্তার শােচনীয় দশা সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। এ বিষয়  ‘বিশেষ বৈঠক’ করার সময় নেই রাজ্যের মুখ্যমন্ত্রীর, কিন্তু ফটো তােলার সময় আছে।

এর আগেও আইন- শৃঙখলার অবনতি নিয়ে ইউপি সরকারকে আক্রমণ শানিয়ে ছিলেন তিনি । কংগ্রেসের সাধারণ সম্পাদক, যাকে দলের তরফে উত্তরপ্রদেশের ঘটনার বিষয়ে দায়িত্ব দেওয়া হয়েছে। হাথরস ধর্ষণ কাণ্ড ও খুনের ঘটনার পর থেকেই তিনি সরকারকে লাগাতার আক্রমণ করে চলেছেন।