উড়িয়ে দেওয়া হবে যোগী আদিত্যনাথের বাড়ি, হুমকি সোশ্যাল মিডিয়ায়

খুনের হুমকি মিলেছিল আগেই। এবার একেবারে যোগী আদিত্যনাথের বাড়ি উড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি। বিস্ফোরণে কেঁপে উঠবে উত্তর প্রদেশের আরও ৫০ টি এলাকা।

Written by SNS Lucknow | June 14, 2020 5:50 pm

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। (File Photo: IANS)

খুনের হুমকি মিলেছিল আগেই। এবার একেবারে যোগী আদিত্যনাথের বাড়ি উড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি। বিস্ফোরণে কেঁপে উঠবে উত্তর প্রদেশের আরও ৫০ টি এলাকা। করোনা আবহে সেই হুশিয়ারিকে উড়িয়ে দিতে চায়নি উত্তরপ্রদেশ পুলিশ। তাই তড়িঘড়ি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কালিদাস মার্গের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। কে বা কারা এই বার্তা পাঠাল তা খতিয়ে দেখছে পুলিশ।

লখনউয়ের ৫, কালিদাস মার্গের এই ঠিকানাতেই থাকেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রসঙ্গত, করোনা আবহে রাজ্যের মানুষকে সাহায্য করতে হোয়াটসঅ্যাপ নম্বর চালু করছে উত্তরপ্রদশ সরকার শুক্রবার সেখানেই হুমকি মেসেজ আসে। তারপরই নড়েচড়ে বসে পুলিশ।

খবরের সত্যতা স্বীকার করে উত্তরপ্রদেশ পুলিশ জানায়, হোয়াটসঅ্যাপ করে এই হুমকি দেওয়া হয়েছে। কিন্তু, উড়ো হুমকির প্রেরককে এখনও গ্রেপ্তার করা যায়নি। মুখ্যমন্ত্রীর বাড়ি শুধু নয়, লখনউয়ের সর্বত্র নিরাপত্তা বাড়ানো হয়েছে।

কালিদাস মার্গে যোগী আদিত্যনাথ ছাড়াও রাজ্যের একাধিক মন্ত্রীর সরকারি আবাসন রয়েছে। সেখানেও সুরক্ষা বাড়ানো হয়েছে। আমজনতার নিরাপত্তায় কোনও খামতি রাখতে চায়নি পুলিশষ তাই বিস্ফোরক খুঁজতে রাস্তায় নামানো হয়েছে ‘স্নিফার ডগ’। চলছে তল্লাশিও। হোয়াটসঅ্যাপের সূত্র ধরেই অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

তবে এই প্রথমবার নয়। আগেও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ি ওড়ানোর হুমকি এসেছে পুলিশের কাছে। মহারাষ্ট্র পুলিশের সহযোগিতায় মুম্বই থেকে জনৈক কামরান নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। ফের এই হুমকি আসায় অভিযুক্তের খোঁজে নেমেছে উত্তরপ্রদেশ পুলিশ।