কার্তি চিদম্বরমের স্ত্রীর নাচের ভিডিও পােস্ট করে ভােটের প্রচার বিজেপির তীব্র কটাক্ষ কংগ্রেসের

তামিলভূমে দাঁড়িয়ে কংগ্রেস ও ডিএমকে’কে একহাত নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। আর তার পরেই আমজনতার সামনে নাক কাটা গেল বিজেপি’র।

Written by SNS Delhi | April 1, 2021 6:33 pm

বিজেপি (File Photo: IANS)

নির্বাচনী আবহে দু’দিন আগেই তামিলভূমে দাঁড়িয়ে কংগ্রেস ও ডিএমকে’কে একহাত নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। আর তার পরেই আমজনতার সামনে নাক কাটা গেল বিজেপি’র। নিজেদের প্রচারের জন্য তারা কিনা ব্যবহার করে বসলেন কার্তি চিদম্বরমের স্ত্রীর নাচের ভিডিও। যা নিয়ে খোঁচা দিতে ছাড়েনি কংগ্রেস। কেলেঙ্কারি মনে হয় একেই বলে!

কংগ্রেস নেতার স্ত্রী শ্রীনিধি চিদম্বরমের নাচের ভিডিও ক্লিপই কিনা ভােট প্রচারে ব্যবহার করতে হল বিজেপিকে গেরুয়া শিবিরের এমন কাণ্ডকে রীতিমতাে কটাক্ষ করেছে কংগ্রেস।

টুইটারে তারা লেখে– বিজেপি কনসার্টের কনসেপ্ট বােঝা আপনাদের পক্ষে খুবই কঠিন। সেটা আমরা জানি। কিন্তু তাই বলে শ্রীনিধি চিদম্বরমের অনুমতি ছাড়া তার এই ভিডিও ক্লিপটি আপনারা ভােটের প্রচারে ব্যবহার করতে পারেন না।

এ থেকেই বােঝা যায় আপনাদের প্রচার মিথ্যা আর জোছুরিতে ভরা। তামিলনাড়ুতে বিজেপি’র ইস্তাহার প্রকাশ করে ভিডিও ক্লিপটির মাধ্যমে সেখানকার সংস্কৃতিকে তুলে ধরতে চেয়েছিল বিজেপি। যে গানের ওপর এই নৃত্য পরিবেশন করা হয়েছে সেটি আবার প্রাক্তন মুখ্যমন্ত্রী করুণানিধির লেখা।

ভিডিও’তে শ্রীনিধির সঙ্গে আরও কয়েকজন নৃত্যশিল্পীকে দেখা গিয়েছে। তামিলনাড়ু সংস্কৃতির প্রতি ভালবাসা প্রদর্শন করতে গিয়ে একেবারে আত্মঘাতী গােল করে বসেছে পদ্ম শিবির।