করোনার কবলে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অটওয়াল

মঙ্গলবার, রামদাস অটওয়ালের কোভিড-১৯ পরীক্ষার রিপাের্ট পজিটিভ আসে। এদিকে পায়েলকে দলের মহিলা সেলের সহ- সভাপতি নিয়ােগ করেছেন তিনি।

Written by SNS Delhi | October 28, 2020 2:17 am

রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়ার নেতা রামদাস আথওয়ালে। (Photo: IANS)

অনুরাগ কাশ্যপকে নিয়ে বির্তকে জড়ানাে অভিনেত্রী পায়েল ঘােষ সােমবার রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়াতে যােগ দেন। সেই দলের প্রধান তথা কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অটওয়াল সেই উপলক্ষে নেতা- কর্মীদের সঙ্গে দেখা করেন।

মঙ্গলবার, রামদাস অটওয়ালের কোভিড-১৯ পরীক্ষার রিপাের্ট পজিটিভ আসে। এদিকে পায়েলকে দলের মহিলা সেলের সহ- সভাপতি নিয়ােগ করেছেন তিনি। গতকাল এ নিয়ে তার সঙ্গে আলােচনাও করেন কেন্দ্রীয় মন্ত্রী। অনুষ্ঠানে উপস্থিত শীর্ষ পদাধিকারী ছাড়া দলে আরও কয়েকজন যােগ দেন তাদের সঙ্গেও দেখা করেন রামদাস।

সংবাদমাধ্যমে উঠে আসা ছবিতে দেখা গিয়েছে , অনুষ্ঠানে অধিকাংশের মুখের মাস্ক থুতনিতে ছিল অর্থাৎ নাক, মুখ, সব খােলা ছিল। এমনকি সােশ্যাল ডিস্ট্যান্সিংয়ের নিয়মও মানা হয়নি।

এদিকে আগে রামদাস অটওয়াল ‘গাে করােনা গাে’- স্লোগানের জন্মদাতা। একই সঙ্গে নােভেল করােনা ভাইরাসকে তার বিস্তারে বাধাও দিয়েছিলেন। কিন্তু তা সত্ত্বেও যে সংক্রমণ কমেনি পরিসংখ্যান তাই বলছে।

সূত্রে জানা গিয়েছে , গতকাল অনুষ্ঠানের কয়েক ঘন্টা পরই রামদাস শরীরে ব্যাথা অনুভব করতে থাকেন সঙ্গে কাশিও ছিল। এই কারণে তিনি করােনা পরীক্ষা করান। এরপরই মঙ্গলবার তাঁর রিপাের্ট পজিটিভ আসে বর্তমানে তিনি বম্বে হাসপাতালে ভর্তি। এদিকে ওই অনুষ্ঠানে পায়েলকেও গলায় মাস্ক নামিয়ে রাখতে দেখা গিয়েছে। সারাক্ষণ রামদাস অটওয়ালের পাশেই ছিলেন তিনি। তবে তিনি কোয়ারিন্টেনে যাচ্ছেন কিনা, তা এখনও জানা যায়নি।