শেষকৃত্যে বাঁধা, স্ত্রীর দেহ নিয়ে ঘুরে বেড়ালেন বৃদ্ধ

করােনা কালে অমানকি ঘটনার ইয়ত্তা নেই। মর্মান্তিক ছবি ফুটে উঠেছে দেশের বিভিন্ন রাজ্যে। এমনই এক অমানকি ঘটনার স্বাক্ষী থাকল উত্তরপ্রদেশ।

Written by SNS Lucknow | April 29, 2021 6:05 pm

স্ত্রীর দেহ নিয়ে ঘুরে বেড়ালেন বৃদ্ধ (ছবিঃSNS)

করােনা কালে অমানকি ঘটনার ইয়ত্তা নেই। মর্মান্তিক ছবি ফুটে উঠেছে দেশের বিভিন্ন রাজ্যে। এমনই এক অমানকি ঘটনার স্বাক্ষী থাকল উত্তরপ্রদেশ। স্ত্রী সৎকার করতে গিয়ে উত্তর প্রদেশে পাড়ার লােকের হাতেই হেনস্থান শিকার হতে হল এক বৃদ্ধকে।

করােনা রােগী সে কারণে এলাকার শ্মশানে মহিলাকে দাহ করতে দেওয়া হল না। তারই জেরে সাইকেলে স্ত্রী দেহ চাপিয়ে ঘন্টার পর ঘন্টা ওই বৃদ্ধ ঘুরে বেড়ালেন। সােশ্যাল মিডিয়ায় এই ছবি এখন ভাইরাল। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের জৌনপুর জেলার অম্বরপুরে।

তিলকধারী সিংহের স্ত্রী রাজকুমারী (৫০) দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উমানাথ সিংহ জেলা হাসপাতালে স্ত্রীকে ভর্তি করেন তিলকধারী। হাসপাতালেই মৃত্যু হয় রাজকুমারীর।

এরপর অ্যাম্বুলেন্সে করে রাজকুমারীর দেহ ফেরত পাঠায় হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তুএলাকার মানুষ স্থানীয় শ্মশানে রাজকুমারীর দেহ সৎকার করার সুযােগ দেয়নি তার স্বামীকে। রাজকুমারী যে করােনা আক্রান্ত এমন কথা ডেথ সার্টিফিকেটে নেই।

তা সত্ত্বেও রাজকুমারী করােনা সংক্রমিত হয়ে থাকতে পারে এই ভয়ে এলাকার শ্মশানে তার দেহ দাহ করা যাবে না। জানিয়ে দেন স্থানীয় মানুষজন। এরপর স্ত্রীর দেহ সৎকারের জন্য সাইকেলে চাপিয়ে দিকভ্রষ্টের মতাে ঘুরে বেড়াতে দেখা যায় স্বামীকে।