শিবসেনা নেতা দামী গাড়ি চড়েন, বিদ্যুৎ চুরি করেন

যিনি আট কোটি টাকা মূল্যের বােলস রয়েস গাড়ি চড়েন তিনিই বিদ্যুৎ চুরি করেন। এমনই অভিযােগ উঠল শিবসেনা নেতা তথা এক ব্যবসায়ীর বিরুদ্ধে।

Written by SNS Mumbai | July 16, 2021 4:32 pm

শিবসেনা প্রতীকী (File Photo: IANS)

যিনি আট কোটি টাকা মূল্যের বােলস রয়েস গাড়ি চড়েন তিনিই বিদ্যুৎ চুরি করেন। এমনই অভিযােগ উঠল শিবসেনা নেতা তথা এক ব্যবসায়ীর বিরুদ্ধে। তার বিরুদ্ধে নয় নয় করে ৩৫ হাজার টাকা বিদ্যুৎ চুরির অভিযােগ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কল্যাণ এলাকাতে।

সূত্রের খবর অভিযুক্তের নাম সঞ্জয় গায়কোয়াড়। তাঁর বিরুদ্ধে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থা চুরির অভিযােগ দায়ের করেছে। গােপন সূত্রে খবর পেয়ে বিদ্যুৎ দফতরের একটি দল কল্যাণের কোলসওয়াড়িতে গায়কোয়াড়ের একটি নির্মাণস্থলে হানা দেয়।

তখনই এই বিদ্যুৎ চুরির ঘটনা সামনে আসে বলে জানিয়েছে পুলিশ। এর পরই গায়কোয়াড়কে ৩৪ হাজার ৮৪০ টাকার একটি বিল পাঠায় বিদ্যুৎ দফতর। অভিযোেগ এই বিল পেয়েও টাকা মেটাননি গায়কোয়াড়। তারপরেই বিদ্যুৎ দফতরের তরফ থেকে গায়কোয়াড়ের নামে মহাত্মা ফুলে থানায় অভিযােগ দায়ের করা হয়।

বিদ্যুৎ দফতরের মুখপাত্র বিজয় সিংহ জানান, পুলিশে অভিযােগ দায়ের করার পরই পুরাে টাকা দিয়েছেন গায়কোয়াড়। যদিও এই বিষয়ে গায়কোয়াড়ের পালটা দাবি , বিদ্যুৎ দফতর তার বিরুদ্ধে মিথ্যা অভিযােগ তুলেছে। যদি সত্যি তিনি চুরি করতেন তা হলে মিটার সরিয়ে নিয়ে গেল না কেন বিদ্যুৎ দফতর।